৯ম জাতীয় আর্চ্যারী প্রতিযোগীতা শুরু

গাজীপুরের টঙ্গীর আর্চ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ মাষ্টার স্টেডিয়ামে শুরু হয়েছে তিনদিন ব্যাপী ‘তীর ৯ম আর্চ্যারী চ্যাম্পিয়নশিপস ২০১৭ প্রতিযোগিতা। বাংলাদেশ আর্চ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় সারা দেশ থেকে বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান থেকে ওঠে আসা প্রতিযোগীরা এ চ্যাম্পিয়নশীপে অংশ নিচ্ছে।

চ্যাম্পিয়নশীপস এর প্রতিযোগিতাসমূহ রিকার্ড ও কম্পাউন্ড ডিভিশনে পুরুষ ও মহিলা সেকশনে একক, দলীয় ও মিশ্র দলীয় ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে এ প্রতিযোগীতার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন যুব ও ক্রীড়া বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

এর আগে বেলুন উড়িয়ে তিন দিনব্যাপী প্রতিযোগীতার উদ্বোধন করেন সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল। এসময় তিনি মাঠে উপস্থিত খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

উপস্থিত ছিলেন জাতীয় আর্চ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাীজব উদ্দীন আহমেদ চপল, সিটি গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর সোয়েব মোঃ আসাদুজ্জামানসহ অন্যরা।

চ্যাম্পিয়নশীপস এ দেশের বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, সার্ভিসেস সংস্থা, ক্লাব, প্রতিষ্ঠান সেনাবাহিনী, আনসার, বিজিবিসহ ৩২টি দলের ১৭২ জন প্রতিযোগী অংশ নিয়েছে। ৪ জানুয়ারী বিকেলে চ্যাম্পিয়নশীপস এর সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনিুষ্ঠিত হবে। আগামী ৫ জানুয়ারি শেষ হবে এ প্রতিযোগীতা।