মাহতাব চৌধুরীকে ফুলের নৌকা দিয়ে শুভেচ্ছা জানালেন মেয়র নাছির

চট্টগ্রাম : বিদেশ ভ্রমণশেষে দেশে ফিরে নগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় দামপাড়ার জহুর আহমদ চৌধুরীর বাসভবনে সাক্ষা‍ৎকালে ভারপ্রাপ্ত সভাপতিকে ফুলের নৌকা উপহার দেন মেয়র। এরপর তারা নগর আওয়ামী লীগের সাংগঠনিক বিষয়, সংগঠনের সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোকসভা আয়োজনসহ নানা বিষয়ে মতবিনিময় করেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে গুরুত্ব দিয়ে তৃণমূল পর্যায়ে সংগঠনের ভিত আরও মজবুত ও শক্তিশালী করার ওপর গুরুত্বারোপ করে তারা সর্বক্ষেত্রে সংগঠনের ঐক্য, ভ্রাতৃত্ব ও সংহতি অটুট রেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন, অগ্রগতি, সরকার ও আওয়ামী লীগের উজ্জ্বল ভাবমূর্তি সমুন্নত রাখার সর্বাত্মক প্রায়াস নেওয়া এবং গঠনতন্ত্রের আলোকে সংগঠনকে পরিচালনার বিষয়ে দুই নেতা ঐক্যমত্য পোষণ করেন।

এ সময় নগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, নির্বাহী কমিটির সদস্য বেলাল আহমদ, বখতেয়ার উদ্দিন খান, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইছা, রায়হান ইউসুফ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন