খুলনায় গণতন্ত্রের বিজয় দিবস পালিত
উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চইলেন মুন্নুজান সুফিয়ান

খুলনায় গণতন্ত্রের বিজয় দিবসে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বেগম মুন্নুজান সুফিয়ান এমপি। ছবি : নয়াবাংলা

খুলনা : শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য খুলনা-৩ আসনের এমপি বেগম মুন্নুজান সুফিয়ান বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়ন করে সাধারণ মানুষের জীবনযাত্রার মান পাল্টে দিয়েছে, দেশের উন্নয়ন করা বর্তমান সরকারের অঙ্গীকার। দেশে উন্নয়ন শুরু হয়েছে, আরও হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

শুক্রবার (৫ জানুয়ারী) বিকেলে খুলনা দৌলতপুর শহীদ অধ্যাপক আবু সুফিয়ান (বীরপ্রতিক) বেবি স্ট্যান্ডে গণতন্ত্রের বিজয় দিবসে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিদ্যুৎ, যোগাযোগ, শিক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন উন্নয়নের কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার। ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করা হবে এ ব্যাপারে সন্দেহের কোন অবকাশ নেই।

মুন্নুজান সুফিয়ান এমপি আরও বলেন, আওয়ালীগ সরকার কথায় নয় কাজে প্রমান করেছে। শুধু দেশেই নয় সারা বিশ্বে এখন আওয়ালীগ সরকারের সুনাম ছড়িয়ে পড়েছে। তাই দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে কোন নৈরাজ্য করতে দেয়া হবেনা।

শহিদুল ইসলাম বন্দের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন শেখ সৈয়দ আলী। বিশেষ অতিথি ছিলেন তালুকদার আব্দুল খালেক এমপি, মিজানুর রহমান এমপি, মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ।

এ ছাড়াও সভায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। গণতন্ত্রের বিজয় দিবসের একটি র‌্যালি রেলগেট থেকে দৌলতপুর শহীদ অধ্যাপক আবু সুফিয়ান (বীরপ্রতিক) বেবি স্ট্যান্ডে গিয়ে গণতন্ত্রের বিজয় দিবসের সভায় মিলিত হয়।

শেয়ার করুন