মার্চে ঢাকায় ‘আইটি প্রফেশনালস মিট-আপ’

বাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে আগামী ১০ মার্চ, ২০১৮ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে “আইটি প্রফেশনালস মিট-আপ”। রাজধানী ঢাকায় অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে আইটি প্রফেশনালসদের নিয়ে দেশের সর্ববৃহৎ এই মিটআপ অনুষ্ঠিত হবে।

সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অনুষ্ঠিত “আইটি প্রফেশনালস মিট-আপ” এ দেশের শীর্ষ আইটি প্রফেশনালস সহ এই সেক্টরের দেশের সেরা কর্পোরেট আইকনরা কথা বলবেন। সেমিনারটিতে আইওটি, ডাটা সায়েন্স, প্রোগ্রামিং, থিম ডেভলপমেন্ট, অ্যাফিলিয়েট মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং সহ লোকাল এবং আন্তর্জাতিক বাজারে আইটি প্রফেশনালস দের চাকরীর বাজার ও চাকরীতে সফল হওয়ার বিভিন্ন দিক নিয়ে উপস্থিত বক্তারা কথা বলবেন।

বাংলাদেশে আইটি ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা এবং বিশ্বের প্রযুক্তি উন্নয়নের সাথে বাংলাদেশের ক্রমান্বয় ধারাবাহিকতা নিয়ে আইটি প্রফেশনালস মিটআপ এ কথা বলবেন আইটি বিশেষজ্ঞরা। উন্নত দেশগুলির সাথে তাল মিলিয়ে নতুন টেকনোলজির বিকাশ এবং বাংলাদেশে তার বাস্তবায়নের সম্ভাবনা নিয়েও আলোচনা হবে এই কনফারেন্সে।

“বাংলাদেশ ইনোভেশন ফোরাম”র প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু জানান, বাংলাদেশের তথ্য প্রযুক্তিতে তরুণ প্রজন্মের ভূমিকা অনসস্বীকার্য। তরুণ প্রজন্মের এগিয়ে আসা এবং সম্ভাবনার বিভিন্ন বিষয় নিয়ে বিজনেস ইনোভেশন সামিটের আয়োজনে থাকছে “আইটি প্রফেশনালস মিটআপ”।

বিজনেস ইনোভেশন সামিট-২০১৮ এর অংশ হিসাবে অনুষ্ঠিতব্য আইটি প্রফেশনালস মিটআপ ছাড়াও সামিটে আরও থাকছে বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠিতব্য “বিজনেস কনফারেন্স”এবং “বিজনেস প্ল্যানিং চ্যালেঞ্জ” । বিজনেস ইনোভেশন সামিট ২০১৮ এর এই আয়োজনে অংশগ্রহণের জন্য এখন রেজিস্ট্রেশন চলছে। রেজিস্ট্রেশনের বিস্তারিত জানতে ভিজিট করুন- www.bif.org.bd এই লিঙ্কে।

শেয়ার করুন