চট্টগ্রামের তিন উপজেলায় যানজট নিরসনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসলাম পারভেজ : চট্টগ্রামের জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী বলেছেন, হাটহাজারী, ফটিকছড়ি ও রাউজান চট্টগ্রামের উত্তর এলাকার গুরুপূর্ণ উপজেলা। মহাসড়কের দুই পাশে গাড়ী পার্কিং করে রাখা হয়। রাস্তার উপরে সরকারি জায়গার উপর অনেকেই দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান ও বাজার বসায়। মহাসড়ক জানযট মুক্ত রাখতে প্রশাসন ও জনপ্রতিনিধিদের সার্বক্ষণিক নজরদারি রাখতে হবে।

রবিবার (৭ জানুয়ারি) বিকালে হাটহাজারী উপজেলা পরিষদ মিলনায়তনে উল্লেখিত তিন উপজেলায় মহাসড়কে যানজট নিরসনে করণীয় শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উল্লেখিত অভিমত ব্যক্ত করেন তিনি।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার উননেছা শিউলী এর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাটহাজারী ও রাউজান উপজেলা পরিষদ চেয়ারম্যান যথাক্রমে মাহবুবুল আলম চৌধুরী ও এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী, রাউজান ও ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শামীম হোসেন ও দীপক কুমার রায়,হাটহাজারী সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, সহকারি কমিশনার (ভূমি) এ আর আরমান শাকিল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন, মহিলা ভাইসচেয়ারম্যান মনোয়ারা বেগম ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।