শিবিরকর্মী সন্দেহে আটক করে পুলিশের কাছে দিল ছাত্রলীগ

চট্টগ্রাম : সরকারী হাজী মুহাম্মদ মহসিন কলেজ খেকে ছাত্রশিবিরের কর্মী সন্দেহে ইউসুফ উদ্দিন খোকা (২০) ‍নামে একজনকে ধরে পুলিশের কাছে হস্তান্তর করেছে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। তবে ছাত্রলীগের অপর অংশ ইউসুফকে নিজেদের কর্মী দাবি করে থানা থেকে ছাড়িয়ে নেয়ার জন্য ভিড় করেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে ইউসুফ উদ্দিন খোকাকে কলেজ ক্যাম্পাস থেকে ধরে চকবাজার থানায় দেওয়া হয়। ইউসুফ মহসিন কলেজের বিবিএস প্রথম বর্ষের ছাত্র। তার বাড়ি সাতকানিয়া উপজেলায়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ‍হুদা জানান, এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী ছাত্রলীগের একাংশ শিবির কর্মী সন্দেহে একজনকে ধরে আমাদের কাছে দিয়েছে। আমরা যাচাইবাছাই করছি। এর মধ্যে আবার বিএসসি গ্রুপের কর্মীরা বলছে, সে ছাত্রলীগ করে, তাদের কর্মী।

তবে ফেসবুকে ইউসুফ উদ্দিন খোকার টাইমলাইনে গিয়ে দেখা গেছে, কুখ্যাত যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদী, মীর কাশেম আলীর মুক্তি দাবি করে জামায়াত ইসলামীর অফিসিয়াল পেইজ থেকে দেওয়া বিভিন্ন বক্তব্য ইউসুফ শেয়ার করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছেলে সজীব ওয়াজেদ জয়সহ বিভিন্ন মন্ত্রীদের নামেও কুরুচিপূর্ণ বিভিন্ন বক্তব্য ইউসুফ পোস্ট করেছেন।

মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দিন মামুন বলেছেন, ইউসুফ একজন চিহ্নিত শিবির কর্মী। কলেজে সে গোপনে শিবিরের কর্মকাণ্ড সংগঠিত করার সঙ্গে জড়িত। আমরা তাকে ধরে পুলিশের কাছে দিয়েছি।

শেয়ার করুন