‘বিএনপি ক্ষমতায় থাকাকালে এতিমের হক মেরেছে’

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে সাধারণ মানুষের সম্পদ লুট করে খেয়েছে, গরিব-দুঃখী ও এতিমের হক মেরেছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ ক্রপ প্রটেকশন অ্যাসোসিয়েশন (বিসিপিএ) কেন্দ্রীয় কমিটির সহযোগিতায় ও ঢাকা ডিভিশনাল চ্যাপ্টার কমিটির তত্ত্বাবধানে গাজীপুরের কালীগঞ্জে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, দেশে হত-দরিদ্রদের সংখ্যা কমে গেছে। মানুষের জীবন-যাত্রার মান উন্নয়ন হয়েছে। উন্নয়ন হয়েছে রাস্তা-ঘাট ও বিদ্যুতের। আর এ জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন।

বিসিপিএ’র সভাপতি রুমান হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিপিএ’র মহাসচিব ও কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী অফিসার খন্দকান মোঃ মুশফিকুর রহমান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সোহাগ হোসেন, বিসিপিএ’র ঢাকা ডিভিশনাল চ্যাপ্টার কমিটির কনভেনর বিধান চন্দ্র পাল, সদস্য শফিউদ্দিন বেপারী, মোঃ আসাদুজ্জামান মাসুম ও মাহমুদ হাসান প্রমুখ।