বাস আটক
দোহাজারীতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক কামরুল হুদার ছোট ভাই স্ত্রীসহ গুরুতর আহত

দোহাজারীতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক কামরুল হুদার ছোট ভাই স্ত্রীসহ গুরুতর আহত

চট্টগ্রাম : সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সাংবাদিক কামরুল হুদার ছোট ভাই অলিদুল হুদা ও তার স্ত্রী উম্মে জামিল তারিন। আশঙ্কাজনক অবস্থায় বিজিসিট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সেখান থেকে তাদেরক চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চন্দনাইশ থানা পুলিশ বাসটি আটক করেছে।

শনিবার (২০ জানুয়ারী) দুপুর ১২টার দিকে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দোহাজারী চট্টগ্রাম মহাসড়কের দেওয়ানহাটের পরে পঠানীপুলের আগে সোনার বাপের বটতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উম্মে জামিলা তারিন গাছবাড়ীয়া সরকারী কলেজ বিএ(অনার্স) রাজনীতিবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ফাইনাল পরীক্ষার কেন্দ্র পটিয়া সরকারী কলেজে পরীক্ষা দেয়ার জন্য তার স্বামীর মোটর সাইকেলযোগে যাচ্ছিল। পথিমধ্যে স্টার লাইন-চট্টমেট্রো-ব-১১-০৬০৩ পেছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দিলে উভয়ই মারাত্মকভাবে আহত হয়। গুরুতর আহতরা এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

চমেক সূত্রে জানায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নং ওয়ার্ডের ৫৬ সীটে চিকিৎসাধীন অলিদুল হুদা ও চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের আইসিউতে ভর্তি তারিনের অবস্থা আশঙ্কাজনক। চন্দনাইশ থানা পুলিশ বাসটি আটক করেছে।
আহত অলিদুল হুদা (৩৫) দোহাজারী পৌরসভার হুদাভবনের স্বত্বাধিকারী মৃত সামশুল হুদার পুত্র ও তার স্ত্রী উম্মে জামিলা তারিন (২৫) দোহাজারীর বিশিষ্ট ব্যবসায়ী আবদুল মাজেদ সওদাগরের কন্যা।

শেয়ার করুন