লামায় ফার্স্ট এইড ফাউন্ডেশনের চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ

শীতবস্ত্র বিতরণ করছেন গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা ও ফার্স্ট এইড ফাইন্ডেশনের চেয়ারম্যান তাপস

রেহেনা মোস্তফা, লামা প্রতিনিধি : বান্দরবানে লামা উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা দিয়েছে ফার্স্ট এইড ফাউন্ডেশন।

রবিবার (২১ জানুয়ারি) দিনব্যাপী উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি কোলাইকেয়া পাড়ার কর্মসূচিতে ৪০০ জন দু:স্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও ৩০০ জন রোগীকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। কর্মসূচি বাস্তবায়নে সহায়তা প্রদান করেন গজালিয়া ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা। এ সময় ফার্স্ট এইড ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ শামসুদ্দোহা তাপস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. উহ্লাওয়ান রাখাইন, ইউনিয়ন পরিষদ সদস্য উসাচিং মার্মা, সাংবাদিক মংছিংপ্রু ও ফাস্ট এইড ফাউন্ডেশন ফেসবুক গ্রুপের লামার সদস্যগণ উপস্থিত ছিলেন। এছাড়া ফার্স্ট এইড ফাউন্ডেশনের মানবিক সহায়তা উদ্যোগকে সফলভাবে বাস্তবায়ন করতে ঢাকা মেডিকেলের হৃদরোগ বিভাগের প্রফেসর মহসিন ও তাঁর বন্ধুরা এবং ফার্স্ট এইড ফাউন্ডেশনের পরিবার সার্বিক সহায়তা দিয়েছেন বলে জানিয়েছেন ফাউন্ডেশন চেয়ারম্যান শামসুদ্দুহা তাপস।

শেয়ার করুন