ঐক্যবদ্ধ সুন্নি জনতা হবে আগামী নির্বাচন জেতার ট্রাম্পকার্ড : নঈম উল ইসলাম

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম মহানগর উত্তর সভাপতি আলহাজ্ব মুহাম্মদ নঈম উল ইসলাম বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে শাসকগোষ্ঠী ও প্রধান বিরোধী দলে অসহিষ্ণুতা এবং পরস্পর বিরোধী বক্তব্যে দেশবাসী শঙ্কিত। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চায় আগামীতে সুন্দর নির্বাচন। ঐক্যবদ্ধ সুন্নি জনতাই হবে আগামী নির্বাচন জেতার ট্রাম্পকার্ড।

রবিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চেরাগী পাহাড় মোমিন রোডস্থ সংগঠনের কার্যালয়ে বাংলাদেশ ইসলামী যুবসেনা চট্টগ্রাম মহানগর উত্তরের অভিষেক অনুষ্ঠান ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি যুবনেতা মুহাম্মদ জসীম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক যুবনেতা মুহাম্মদ হাবিবুল মোস্তফা সিদ্দিকী’র সঞ্চালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম মহানগর উত্তর সভাপতি আলহাজ্ব মুহাম্মদ নঈম উল ইসলাম। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী যুবসেনা কেন্দ্রীয় পরিকল্পনা বিষয়ক সম্পাদক যুবনেতা এ.ডি.এম আরুছ। বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর সহ-সাধারণ সম্পাদক ছাত্রনেতা শায়ের মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী।

প্রধান বক্তা এ.ডি.এম আরুছ বলেন, বর্তমানে যুবসমাজ তাদের নিজ লক্ষ্য থেকে বিচ্যুত হয়ে অপসংস্কৃতি ও দেশবিরোধী কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। বিশেষত মাদকাসক্তির করাল গ্রাসে যুব সমাজ দিন দিন ধ্বংসের দ্বারপ্রান্তে। যাদের দ্বারা সুন্দর বাংলাদেশ গড়া শুধু অসম্ভব নয়, অকল্পনীয়ও। তাই বর্তমান যুবসমাজকে আদর্শের পথে ফেরাতে এবং সুন্দর বাংলাদেশ গড়তে যুবসেনা দেশব্যাপী কাজ করে যাচ্ছে। এই আদর্শিক যুবকরাই সুন্দর বাংলাদেশ গড়বে।

অভিষেক অনুষ্ঠান ও মতবিনিময় সভায় সংগঠনের নবনির্বাচিত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ বদরুল হুদা তারেক, মুহাম্মদ মোফাচ্ছের মোস্তফা টিপু, হাফেজ মুহাম্মদ ওয়াহিদ, এড. দিদারে আলম, আমির হোসেন লিটু, হাফেজ আবদুল হামেদ রজভী, জাহেদুল ইসলাম কাদেরী, মুহাম্মদ শফিউল আলম, মুহাম্মদ আবুল বয়ান, গিয়াস উদ্দিন কাদেরী, মুহাম্মদ এমদাদ হোসেন চৌধুরী, মুহাম্মদ ইব্রাহিম খলিল প্রমুখ।

শেয়ার করুন