কালীগঞ্জে নিখোঁজের ৫ দিন পর কৃষকের লাশ উদ্ধার

গাজীপুরের কালীগঞ্জ থেকে নিখোঁজের ৫ দিন পর কাপাসিয়ার কামড়া গ্রাম থেকে রবিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কৃষক জহিরুল ইসলামের (৪০) লাশ থানা পুলিশ উদ্ধার করেছে। সে মোক্তারপুর ইউনিয়নের ভিটি বাগুন গ্রামের আঃ মান্নানের পুত্র।

জানা যায়, জহিরুল গত ৩১ জানুয়ারি বুধবার সকালে বাড়ি থেকে বের হন। তারপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকেরা বহু খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান করতে পারেনি। রবিবার বিকালে তার বাড়ির কাছে কাপাসিয়ার কামড়া গ্রামের জঙ্গলে এক মহিলা লাশটি দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। পরে খবর পেয়ে পরিবারের লোকেরা লাশটি জহিরুলের বলে শনাক্ত করেন। কেন এবং কারা তাকে হত্যা করেছে তা পরিবারের লোকেরা বলতে পারছেনা। সে গ্রামের সাধারণ কৃষক ও খুবই নিরীহ প্রকৃতির ছিল। তার স্ত্রী ৬ মাসের গর্ভবতী ও একটি ৫ বছরের কন্যা সন্তান রয়েছে।

তদন্তকারী কর্মকর্তা এস আই মোখলেছুর রহমান জানান, গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে এবং হত্যাকারীরা তার লিঙ্গ কেটে নিয়ে গেছে।

এ ব্যাপারে ৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে নিহেতর বড় বোন সেলিনা পারভীন বাদী হয়ে কাপাসিয়া থানায় হত্যা মামলা করেছেন। নিহত এবং মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত।