চকরিয়ায় দেড় মাসের শিশু হত্যা : জনতা আসামী ধরে পুলিশে সোপার্দ

মোহাম্মদ উল্লাহ, জেলা প্রতিনিধি : চকরিয়ায় সাম্প্রতকি সময়রে আলোচতি হত্যা কান্ডের দডে় মাসের শিশু নওরনি হত্যা মামলার এক আসামীকে ধৃত করে চকরিয়া থানায় সোপর্দ করছেে বিক্ষুব্ধ জনতা।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টায় পার্শ্ববর্তী ফাঁসযি়াখালী ইউনিয়নের মহাসড়ক সংলগ্ন ভেন্ডি বাজার এলাকা থেকে ধাওয়া করে তাকে আটক করে বলে জানা যায়। আসামীর নাম আব্দুল মান্নান (২২)। সে চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণ খোন্দকার পাড়ার মৃত এনামুল হকরে পুত্র।

বিষয়টি সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অফসিার ইনর্চাজ বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, জনতা কতৃক আটক ব্যক্তি শশিু নওরনি হত্যা মামলার এজাহারভুক্ত আসামী।

উল্লেখ্য গত ১৭ জানুয়ারী, চকরিয়া পৌর সভার ৫নং ওয়ার্ডের পালাকাটা খোন্দকার পাড়ায় বাড়ী ভিটা দখলকে কন্দ্রে করে মৃত মোহাং কালু ও মৃত গুরা মযি়া দুই ভাইয়রে ওয়ারশি সাহাব উদ্দনি ও আবু তাহরে গংদরে মধ্যে সংঘর্ষে দেড় মাসরে এক শিশু নিহত হয়। এসময় শিশুর মা, মাদ্রাসায় পড়ুয়া এক ছাএীসহ আরো ১০জন আহত হয়েছিল। পরে ১৮ জানুয়ারী নিহত শিশুর মা ছায়েরা খাতুন (৩৫) বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে। শশিু হত্যার ঘটনায় এলাকার লোকজন বিভিন্ন পত্রিকায় লেখালেখীসহ বিক্ষুব্ধ এবং বিভিন্ন সামাজকি যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় উঠে।

শেয়ার করুন