গোলাপগঞ্জে পুলিশি বাধায় ৫টার আগেই শেষ বিএনপির অনশন

বক্তব্য রাখছেন উপজেলা বিএনপির সভাপতি নছিরুল হক শাহিন

গোলাপগঞ্জ প্রতিনিধি : দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সামনে বিএনপির প্রতীকী অনশন কর্মসূচিতে অংশগ্রহন করে গোলাপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০ টার আগে থেকেই অনশনে যোগ দিতে মুক্তিযোদ্ধা সংসদের সামনে জড়ো হতে থাকেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। কর্মসূচি চলবে বিকেল ৫টা পর্যন্ত কিন্তু পুলিশি বাধায় দুপুর একটার মধ্যেই তড়িঘড়ি করেই অনশন শেষ করা হয়।

অনশন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি নছিরুল হক শাহিন, সাধারন সম্পাদক জিলাল উদ্দিন, পৌর বিএনপির সভাপতি মশফিকুর রহমান মহি, সাধারন সম্পাদক বিএনপি নেতা ডা: আব্দুল গফুর, চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, রহেল আহমদ, নুরুল আমিন লিলন, জামাল উদ্দিন, আজিজ খান এছাড়া বিএনপি, ছাত্রদল ও যুবদলের নেতৃবৃন্দ ।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করেন বিশেষ আদালতের বিচারক ডা. মো. আখতারুজ্জামান। রায়ে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদন্ড দেন। এ ছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদন্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।

শেয়ার করুন