অর্ধ কোটি টাকার ইয়াবাসহ আটক ১, মাইক্রোবাস জব্দ চকরিয়ায়

মোহাম্মদ উল্লাহ, জেলা প্রতিনিধি : কক্রবাজারের চকরিয়ায় অর্ধ কোটি টাকা মুল্যের ইয়াবাসহ মোহাম্মদ সেলিম (২৮) নামের এক ইয়াবা পাচারকারীকে আটক করেছে চিরিংগা হাইওয়ে পুলিশ। এসময় পাচারে ব্যবহৃত একটি মাইক্রোবাস (গাড়ী নং-ঢাকা মেট্টো চ- ১৩-৪৪৬৪) জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা সোয়া ৭টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার হারবাং ইউনিয়নস্থ মেম্বারঘাটা এলাকায় অভিযান চালায়। সময় আটকৃত পাচারকারী উখিয়া উপজেলার পূর্ব সোনার পাড়া এলাকার নুরুল আলমের পুত্র বলে জানান মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ সার্জেন্ট মো:নুরে আলম পলাশ ।
অভিযানের সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে বলেন, আনুমানিক সন্ধ্যা সোয়া ৭টার দিকে হারবাং ষ্টেশন এলাকার অদূরে মেম্বারঘাটা এলাকায় হাইওয়ে পুলিশের একটি টীম নিয়মিত টহলের অংশ হিসেবে দায়িত্ব পালন করেছিল।ওই সময় কক্সবাজার থেকে চট্রগ্রামগামী ঢাকা মেট্রো-চ-১৩-৪৪৬৪ মাইক্রোবাস গাড়ী যোগে ইয়াবা পাচারের চালানের গোপন সংবাদ পেয়ে উল্লেখিত স্থানে গাড়ীটি সিগন্যাল দিয়ে থামানো হয়।এসময় হাইওয়ে পুলিশের ইনচার্জ মো:নুরে আলম পলাশ নির্দেশে এস আই মো:খলিলসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গাড়ী তললাসী করে অর্ধকোটি টাকার মুল্যে ১২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ইয়াবা পাচারে ব্যবহৃত মাইক্রোবাস আটক করে। ইয়াবা পাচারকারী মোহাম্মদ সেলিম নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়।

আটকৃত যুবককে রাত্রে চকরিয়া থানায় প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে হাইওয়ে পুলিশের এসআই খলিল বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ করেছে বলে তিনি জানান।

শেয়ার করুন