বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের মতবিনিময় সভা
ফটো সাংবাদিকদের ফিচার দিকপালের মতো কাজ করে : ফরিদ মাহমুদ

মতবিনিময় সভায় যুবলীগ নেতা ফরিদ মাহমুদকে ক্রেষ্ট দিয়ে বরণ করে নিচ্ছেন বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রাম নেতৃবৃন্দ। ছবি : নয়াবাংলা

চট্টগ্রাম : মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক ফরিদ মাহমুদ বলেছেন, একটি ছবি পুরো জাতির বিবেগকে নাড়া দিতে পারে। সামাজিক, রাজনৈতিক এবং দেশের ক্রান্তিকালে ফটো সাংবাদিকদের যেমন ভূমিকা রয়েছে ঠিক তেমনি দেশের অগ্রযাত্রায়ও রয়েছে অন্যন্য অবদান। আর্তসামাজিক উন্নয়ন, দেশ ও জাতির প্রতিটি ঘটনার স্বাক্ষী হচ্ছে ফটোসাংবাদিকরা।

রবিবার (১৮ ফেব্রুয়ারী) রাত ৯টায় নগরীর লালদীঘিস্থ হোটেল সোনালীর হল রুমে বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অনেক সময় আমলাতান্ত্রিক জটিলতা ও রাজনৈতিক প্রতিবন্ধকতার কারণে হাজারো সমস্যা সমাধান করা যখন কঠিন হয়ে দাঁড়ায় ঠিক তখনই ফটো সাংবাদিকদের ফিচার আমাদের দিকপালের মতো কাজ করে।

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মনজুরুল আলম মঞ্জুর এতে সভাপতিত্ব করেন। সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নগর যুবলীগের সদস্য শেখ নাছির আহম্মেদ, সাবেক সম্পাদক মন্ডলীর সদস্য বখতিয়ার ফারুক, আশরাফুল গনি, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সহ সভাপতি মো: রাশেদ, যুগ্ম সম্পাদক মিয়া আলতাফ, সাংগঠনিক সম্পাদক গোলাম মর্তুজা আলী, অর্থ সম্পাদক মো: হেলাল সিকদার, সহঅর্থ সম্পাদক মোহাম্মদ হোসেন, প্রদর্শনী ও সংস্কৃতিক সম্পাদক সাইদুল আজাদ, প্রচার সম্পাদক আখতার হোসাইন, ক্রীড়া সম্পাদক মিনহাজ উদ্দিন ঝন্টু, দপ্তর সম্পাদক হায়দার আলী, যুব নেতা দেলোয়ার হোসেন দেলু, হোসেন সরওয়ার্দী, কামরুল ইসলাম, মুজিবুর রহমান মুজিব, দেলোয়ার হোসেন সুমন, আলহাজ্ব জাবেদ হোসেন, অলীউর রহমান সোহেল, ইয়াছিন ভূইয়া,সরওয়ার জাহান আদিব, আশরাফুল আলম প্রমুখ।

মতবিনিময় সভায় যুবলীগ নেতা ফরিদ মাহমুদকে সংগঠনের ক্রেষ্ট এবং ফুলের শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন