সাভারের আশুলিয়ায় বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সাভারের আশুলিয়ায় বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আরিফ হোসেন, আশুলিয়া প্রতিনিধি : বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আশুলিয়ার কলমায় জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারারুদ্ধ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-১৯ আসনের সাবেক এমপি ও ঢাকা জেলা বিএনপি সভাপতি ডঃ দেওয়ান মোঃ সালাহউদ্দিন বাবুর পক্ষে এ মিছিলে প্রায় ২ শতাধিক নেতাকর্মী নেত্রীর মুক্তির দাবীতে বিভিন্ন শ্লোগান দিয়ে সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করেন।

বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী করে বলেন, সরকার ৫ই জানুয়ারির নির্বাচনের মতই আরেকটি নির্বাচন করার পায়তারা করছে। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা সরকারের নীল নকশারই একটি অংশ।

এসময় শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দেশের জনগনকে নিয়ে দেশনেত্রীকে মুক্ত করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন নেতারা।

বিক্ষোভ মিছিলে ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আব্দুর রহমান বাবুল, আশুলিয়া থানা বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক দল সভাপতি শরিফুল আলম, থানা যুবদল সভাপতি রকিব দেওয়ান রকি, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম, আশুলিয়া থানা ছাত্রদল নেতা আনোয়ার হোসেন রানা, মোবারক হোসেন খান রুমি সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন