মন্ত্রী মোশারফ হাতজোড় করে নেতা-কর্মীদের শান্ত হওয়ার আহবান

মন্ত্রী মোশারফ হাতজোড় করে নেতা-কর্মীদের শান্ত হওয়ার আহবান। ছবি : এমএ হান্নান কাজল

চট্টগ্রাম : মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোক সভায় চেয়ার ছোড়াছুড়ির ঘটনায় উদ্বেগ উৎকণ্ঠায় ভুগছে সাধারণ মানুষ। উত্তেজিত নেতা-কর্মীদের কড়জোরে অনুরোধ করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। অনেকে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন লিখেছেন-এরা কি আসলে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক?

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে উত্তর জেলা ছাত্রলীগের সম্মেলন শুরুর পর চেয়ার ছোড়াছড়ির ঘটনা ঘটে। এর আগে সোমবারও লালদীঘি ময়দানে সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোকসভার একই ঘটনা ঘটেছে।

ফেসবুক এডমিন মেহেদী মান্নান লিখেছেন-চট্টগ্রামের লালদীঘি ময়দানে গতকাল সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোকসভার পর আজ উত্তর জেলা ছাত্রলীগের সম্মেলনে একই ঘটনার পুনরাবৃত্তি। নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে উত্তর জেলা ছাত্রলীগের সম্মেলন শুরুর পর চেয়ার ছোড়াছুড়ি ও হাতাহাতি। সম্মেলনে চেয়ার ছোড়াছুড়ির সময় হাতজোড় করে সবাইকে শান্ত হওয়ার জন্য অনুরোধ করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

উৎকণ্ঠা প্রকাশ করে এক চিকিৎসক বলেছেন-আন্তদলীয় কোন্দল ছড়িয়ে পরছে প্রকাশ্যে। চট্টগ্রামের বীর খ্যাত এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোক সভায় চেয়ার ছোড়াছুড়ি মোটেও ভাল লক্ষণ নয়।

টেলিফোনে এক সহকর্মী বলেন-গতকাল (সোমবার) লালদীঘিতে মারামারিতে ছিল প্লাষ্টিকের চেয়ার। আর আজকের (মঙ্গলবার) ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশনে মারামারি হয়েছে লোহার চেয়ার নিয়ে। ভালই হয়েছে আসেন নাই।

ক্ষোভ ও উৎকণ্ঠার সাথে দুঃখ প্রকাশ করেছেন নানা শ্রেণি পেশার মানুষ।

শেয়ার করুন