মহিলা আ’লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী
নৌকাকে বিজয়ী করে দেশে উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে হবে

শংকর চৌধুরী : খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে মহিলা আওয়ামীলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বের করা হয় একটি বর্ণাঢ্য র‌্যালী। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে গিয়ে কেক কাটা ও আলোচনা সভায় মিলিত হয়।

জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য নিগার সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরনবী চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, পরিষদ সদস্য শতরুপা চাকমা প্রমুখ। এ সময় পরিষদ সদস্য মংশেইপ্রু চৌধুরী অপু ও সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য বাসন্তী চাকমাসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠার ইতিহাস তুলে ধরে বক্তারা বলেন, দলকে সুসংগঠিত করে আগামী সংসদ নির্বাচনেও নৌকাকে বিজয়ী করে দেশে ধারাবাহিক উন্নয়ন বজায় রাখতে হবে। এদেশে কোন ষড়যন্ত্রকারীদের ছাড় দেওয়া হবে না হুশিয়ারী দিয়ে আওয়ামীলীগের মধ্যে বিভাজন সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য দলের সভা নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে নেতৃবৃন্দরা।