প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত
ফটিকছড়ি জামেয়া আজিজীয়ায় ২ দিনব্যাপি ইসলামি সম্মেলন বৃহস্পতি ও শুক্রবার

চট্টগ্রাম : ফটিকছড়ি মাইজভান্ডার জামেয়া আজিজীয়া ফাতেমাতুজ জাহ্রা বালক বালিকা মাদ্রাসা ময়দানে আগামী ১ ও ২ মার্চ বৃহস্পতি ও শুক্রবার ২ দিনব্যাপি বিশাল ইসলামি সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষ্যে প্রস্তুতির কমিটির এক সভা মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ১১ ঘটিকায় নগরীর মেহেদীবাগস্থ অস্থায়ী কার্যালয়ে হয়। সভায় জামেয়ার প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা মোহাম্মদ আনোয়ার হোসেন সভাপতিত্ব করেন।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন যথাক্রমে মুফতি মোহাম্মদ খালেদ, ক্বারী মোহাম্মদ আফছার, ক্বারী মঈনুদ্দীন, মাওলানা মোহাম্মদ ইব্রাহিম, মেম্বার নিয়ামত উল্লাহ, মাওলানা হাবিবুল্লাহ প্রমুখ।

সভাপতির বক্তব্যে আল্লামা মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, সুন্দর ও ধর্মীয় ভাবগামবীর্জপূর্ণ পরিবেশে জামেয়া আজিজীয়া ময়দানে প্রতি বছরের ন্যায় এ বছরও সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিশাল এ সম্মেলনে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে তাকরীর পেশ করবেন জামেয়া ইসলামিয়া পটিয়ার মহাপরিচালক মুফতি আব্দুল হালিম বোখারী, জামেয়া বাবুনগরের মহাপরিচালক ও হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী, জামেয়া জিরি মাদ্রাসার মহাপরিচালক আল্লামা মোহাম্মদ তৈয়্যব, জামেয়া ইসলামিয়া নাজির হাট মাদ্রাসার মহাপরিচালক মুফতি মোহাম্মদ ইদ্রিস।

এছাড়াও দেশ বিদেশের বহু পীর মশায়েখ, ইসলামি চিন্তাবীদ সম্মেলনে কোরআন ও হাদিসের আলোকে তাকরিব পেশ করবেন বলে জানিয়েছেন সম্মেলন প্রস্তুতির কমিটির সভাপতি আল্লামা মোহাম্মদ আনোয়ার হোসেন। সম্মেলনে ধর্মপ্রাণ মুসলমানদের অংশগ্রহণ করার জন্য আহবান জানানো হয়েছে।

শেয়ার করুন