দুটি গাড়ি জব্দ
চকরিয়ায় বাস-মাইক্রোবাসের ত্রিমুখি সংঘর্ষে ৪জন নিহত, আহত ৪

মোহাম্মদ উল্লাহ : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং ইটাছড়ি এলাকায় পিকনিকের মাইক্রোবাসের সাথে যাত্রীবাহি শ্যামলী পরিবহনের মুখোমুখি সংঘর্ষে দুই মাইক্রোবাসের চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার (৩ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উখিয়া উপজেলার রাজা পালং ইউনিয়নের হাতিরমোড়া এলাকার বাদশা মিয়ার ছেলে আলী আকবর (১৮), মীর আহমদের ছেলে সাহাবউদ্দিন (১৮), গফুর মিয়ার ছেলে হারুনুর রশিদ (১৬) ও রামু উপজেলা উত্তর খুনিয়া পালং এলাকার সামশুল আলম চৌকিদারের ছেলে নোয়া চালক জয়নাল আবেদীন (৩০) ।

আহতরা হলেন-উখিয়া উপজেলার রাজা পালং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা সালাহ উদ্দিন (৩০), নুরুল ইসলাম (২২), গফুর আলম (২৫) ও নুরুল ইসলাম (১৮)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, শনিবার সকালে উখিয়া থেকে দুটি নোয়া (মাইক্রোবাসে) গাড়ি চট্টগ্রামের উদ্যোশে রওনা দেয়। তন্মধ্যে একটি নোয়া গাড়ি বান্দরবানে পিকনিকে যাচ্ছিল এবং অপর একটি নোয়া গাড়ি চট্টগ্রাম বিমানবন্দরে যাচ্ছিল। এসময় গাড়ি দুটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং ইটাছড়ি এলাকায় পৌছলে কক্সবাজারমুখি শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে দুটি নোয়া গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে চালকসহ তিনজন নিহত হন।

পরে স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত পাঁচজনকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরো একজন মারা যায়। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই নাসির আহমেদ বলেন, নিহত চারজনের লাশ ফাঁড়িতে রয়েছে। তাদের আত্মীয়স্বজনকে খবর দেয়া হয়েছে। পরিবারের সদস্যরা আসলে লাশ হস্তান্তর করা হবে। গাড়ি দুটি জব্দ রয়েছে।

শেয়ার করুন