‘পার্কভিউ হাসপাতাল আন্তর্জাতিক মানের সেবা দিতে অঙ্গিকারাবদ্ধ’

পার্কভিউ হাসপাতালের আইসিইউ, সিসিইউ, এনআইসিইউ, ডায়ালাইসিস, এইচডিইউ এবং অপারেশন থিয়েটারের উদ্বোধন করেন কাউন্সিলর মো. মোরশেদ আলম এবং হাসপাতালের পরিচালকবৃন্দ। ছবি : নয়াবাংলা

চট্টগ্রাম : আন্তার্জাতিক মানের হাসপাতাল “পার্কভিউ হাসপাতালের আইসিইউ, সিসিইউ, এনআইসিইউ, ডায়ালাইসিস, এইচডিইউ এবং অপারেশন থিয়েটারের” উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ মার্চ) এক অনাড়ম্বর অনুষ্ঠান নগরীর পাঁলাইশ এলাকায় হাসপাতালের হল রূমে অনুষ্ঠিত হয়।

হাসপাতালের চেয়ারম্যান ডা. এ কে এম ফজলুল হক এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে
উপস্থিত ছিলেন ৮ নং শোলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মো. মোরশেদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের আইসিইউ বিভাগের প্রধান অধ্যাপক ডা. এ কে এম সামশুল আলম পিন্টু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্কভিউ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ডাঃ এ. টি. এম রেজাউল করিম, প্রকৌশলী মুমিনুল হক, চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডাঃ মুসলিম উদ্দিন সবুজ, ডা. মো. মহসিন, ডা.
সালাহউদ্দিন, ইঞ্জিনিয়ার ইমতিয়াজ, ইঞ্জিনিয়ার মো. আলী হোসেন, মো. জাহেদুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর মো. মোরশেদ আলম বলেন, পার্কভিউ হাসপাতাল মানব সেবার যে অঙ্গিকার নিয়ে তাদের যাত্রা শুরু করেছে, দায়বদ্ধতা নিয়ে সে অঙ্গিকার পালন করে মানুষের সেবা করে যাবে বলে আমি আশা করছি। সভাপতির বক্তব্যে এ কে এম ফজলুল হক বলেন, বাংলাদেশে পার্কভিউ হাসপাতাল এক যুগন্তকারী সংযোজন, যা মানব সেবার এক অনন্য ভূমিকা রাখবে। তিনি আরো বলেন, অত্যাধুনিক যন্ত্রপাতি দিয়ে সাজানো এ হাসপাতাল আন্তর্জাতিক মানের সেবা প্রদানে অঙ্গিকারাবদ্ধ। তিনি এ হাসপাতালে সার্বিক সহযোগিতার জন্য সকলের প্রতি আহবান জানান।

শেয়ার করুন