চকরিয়ায় ২ ভুয়া সিআইডি পুলিশ সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার জেলার চকরিয়ায় ২ ভুয়া সিআইডি পুলিশের সদস্যকে জনতা আটক করে পুলিশে দিয়েছে।

বৃহস্পতিবার (৮ মার্চ) রাত ১২টায় পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ১নং ওয়ার্ড ঈদমনি থেকে চকরিয়া থানার পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। গ্রেফতারকৃত শহীদুল ইসলাম উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনার ৫নংওয়াডের মৃত আবদু ছালামের ছেলে মোঃ শহীদুল ইসলাম(২৫) অপর জন একই ইউনিয়নের বাটাখালী গ্রামের মোঃ ইসহাকের ছেলে মোঃ রুবেল (২৬)।

পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য এহেছানুল হক মনু জানান, গত ২৪ ফেব্রুয়ারী সাহারবিলের মাইজঘোনায় শ্বশুর বাড়িতে কুলসুমা জন্নাত রিমা(২১) নামের এক গৃহবধু খুন হয়। এ ব্যাপারে তার মা নুরুন্নাহার বুলু বাদী হয়ে তার জামাতা শাওন কবিরকে ১ নং আসামী করে ৫জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে আটক দুই যুবক সিআইডি পুলিশের সদস্য পরিচয় দিয়ে ঈদমনি এলাকায় গিয়ে নুরুন্নাহার বুলুর বাবার বাড়ি থেকে নুরুন্নাহার বুলুকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এলাকাবাসির সন্দেহ হলে ওই দুই যুবককে চ্যালেঞ্জ করেন। এতে তারা পালানোর চেষ্টা করলে জনতা তাদের ধরে পুলিশে খবর দেয়। রাত ১২টার দিকে চকরিয়া থানার পুলিশ গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা চকরিয়া থানার এস.আই আলমগীর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রেফতারকৃতরা বিভিন্ন মামলার আসামী। তাদেরকে চকরিয়া আদালতে নিয়ে যাওয়া হয়েছে।

শেয়ার করুন