মহিলা দলের মতবিনিময় সভায় বক্কর
নিরপেক্ষ নির্বাচনের দাবি আদায় করতে বেগম জিয়ার বিকল্প নেই

বেগম জিয়ার মুক্তির দাবীতে জনসমাবেশ সফল করতে মহিলা দলের মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন আবুল হাশেম বক্কর। ছবি : নয়াবাংলা

চট্টগ্রাম : মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, একটি মিথ্যা মামলায় পরিকল্পিত রায় দিয়ে খালেদা জিয়াকে কারাবন্দি করা হয়েছে। এর একমাত্র উদ্দেশ্য তিনি যাতে নির্বাচনে অংশ নিতে না পারেন এবং ভোট চুরি
করে আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার পথকে আরো সুগম করা। বেগম জিয়াবিহীন এক তরফা ৫ জানুয়ারী মার্কা কোন নির্বাচন দেশের জনগণ মেনে নিবে না এবং হতেও দিবে না। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করতে বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া আর কোন বিকল্প নেই। তিনি চট্টগ্রাম মহানগর মহিলা দলের সকল নেতাকর্মীকে মাদার অব ডেমোক্রেসী খ্যাত বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সামিল হতে উদাত্ত আহবান জানান। সেই সাথে আগামী ১৫ মার্চ চট্টগ্রামের লালদীঘি মাঠে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার যৌথ উদ্যোগে আয়োজিত জনসমাবেশ সফল করতে নগর মহিলা দলের নেতাকর্মীদেরকে সার্বিক প্রস্তুতি গ্রহণ করার আহবান জানান।

মঙ্গলবার (১৩ মার্চ) সকালে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত
মুক্তির দাবীতে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আবুল হাসেম বক্কর এ কথা বলেন।

আগামী ১৫ মার্চ চট্টগ্রামের ঐতিহাসিক লালদীঘির মাঠে জনসমাবেশ সফল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনির সভাপতিতেত্ব ও জেলি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়ছিন চৌধুরী লিটন, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, নগর যুব দলের সহসভাপতি সামছুল হক, নগর মহিলা দলের সহসভাপতি মায়িয়া সেলিম, সিনিয়ার যুগ্ম সম্পাদিকা সকিনা বেগম, সাংগঠনকি সম্পাদক কামরুল নাহার লিজা, রেজিয়া বেগম মুন্নি, জাহানারা বেগম, মরজিনা খসরু, আলতাজ বেগম, জোহরা বেগম, নাছিমা আলম, রিনা মফিজ, নারগিছ বেগম, পলি বেগম, হাবিবা সুলতানা, পারভিন আকতার, মনোয়ারা বেগম হেনা, মনোয়ারা বাবুল, খালেদা জামান, শিরিন আকতার, রোজি আকতার, রানী বেগম, খোদেজা আকতার শিউলী প্রমুখ।

শেয়ার করুন