চট্টগ্রাম প্রাইম মুভার নেতৃবৃন্দের সাথে আলোচনা সভায় নৌ-মন্ত্রী
চট্টগ্রাম বন্দর নিয়ে চক্রান্তকারীদের কঠোর হস্তে দমন করা হবে

চট্টগ্রাম প্রাইম মুভার ও ফ্লাটবেড ওনার্স এসোসিয়েশন নেতৃবৃন্দের সাথে নৌ মন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ। ছবি : নয়াবাংলা

চট্টগাম : দীর্ঘ ৪৭ বছর ধরে পরিবহন শ্রমিকের নেতৃত্ব করে আসছি। শ্রমিকের অধিকার নিয়ে সরকারের কাছে দেন দরবার করেছি। বন্দরের শ্রমিকদের ন্যার্য্য পাওনাসহ উৎসব বোনাস দিয়েছি। উৎসব বোনাস বন্টন করেছি। যা বিগত কোন সরকারের আমলেই হয় নাই। শ্রমিকের ন্যার্য্য যে কোন দাবি নিয়ে কথা বলব। কিন্তু অন্যায় কোন দাবিকে আমি প্রশ্রয় দিব না। বন্দরের জায়গা জবর দখল নামধারী শ্রমিকের বন্দর এলাকায় অনৈতিক কার্যকলাপে কোন রকমের ছাড় দেওয়া হবে না। চট্টগ্রাম বন্দর নিয়ে ষড়যন্ত্র ও চক্রান্তকারীদের কঠোর হস্তে দমন করা হবে।

শুক্রবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় চট্টগ্রাম বোর্ট ক্লাবে চট্টগ্রাম প্রাইম মুভার ও ফ্লাটবেড ওনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে আলোচনা সভায় এসব কথা বলেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান।

বন্দরে প্রাইম মুভার ট্রেইলারের ভূমিকা অপরিসীম উল্লেখ করে মন্ত্রী, প্রাইম মুভারের জন্য সুযোগ সুবিধা সম্বলিত টার্মিনাল নির্মাণসহ বর্তমানে বন্দর সিপিআর গেইট নির্মিত অস্থায়ী টার্মিনাল হিসাব প্রাইম মুভার ওনার্স এসোসিয়েশনকে হস্তান্তর করার জন্য বন্দর চেয়ারম্যানকে নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক অলি আহমদ, চট্টগ্রাম প্রাইম মুভার ও ফ্লাটবেড ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল হাসেম, কার্যকরী সভাপতি আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সম্পাদক মোরশেদ হোসেন নিজামী, মো: হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, বন্দর বিষয়ক সম্পাদক ওবায়দুর রহমান, আইন বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম লিটন, দপ্তর সম্পাদক খোরশেদ আলম, প্রচার সম্পাদক কামাল উদ্দীন, আকরাম আলী, দিদারুল আলম, সালাউদ্দীন, হাসান মুরাদ বাদশা, সবুজ, ইসমাইল সহ প্রমুখ।

শেয়ার করুন