জুয়ার আসরে অভিযান
গর্জনিয়া ইউপি চেয়ারম্যানের মামাতো ভাইসহ আটক ৬

সামশুল আরেফিন সিকদার

শামীম ইকবাল চৌধুরী : কক্সবাজারের রামুর গর্জনিয়ার জাউচপাড়া গ্রামে জোয়ার আসরে অভিযান চালিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মামাতো ভাইসহ ছয় ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ মার্চ) গভীর রাতে জেলার অতিরিক্ত পুলিশ সুফার আফরুজুল হক টুটুল ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) গোলাম মো.রুহুল কুদ্দুসের নেতৃত্বে ওই অভিযান পরিচালিত হয়।

আটককৃতরা হলেন- একই গ্রামের যুবলীগ নেতা সাকের আহমদ, সামশুল আরেফিন সিকদার, সাহাব উদ্দিন, খুশি আলম, মোহাম্মদ ইউছুফ ও আবদুল কাদের।

স্থানীয় সূত্র জানায়, সামশুল আরেফিন সিকদার গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক শিবির নেতা সৈয়দ নজরুল ইসলামের মামাতো ভাই। আটককৃত বাকি পাঁচজনও তাঁর ঘনিষ্টজন। তাঁদের নেতৃত্বে প্রতি রাতেই জাউচপাড়ার সিরাজ সওদাগরের দোকানে জোয়ার আসর বসে। সেখানে মাদক সেবন থেকে আরম্ভ করে অনেক অবৈধ কর্মকান্ড পরিচালিত হয়। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।

অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল ও রামু থানার ওসি একেএম লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জোয়ার আসর থেকে আটককৃত ছয় ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অভিযানে উপস্থিত পুলিশের একজন সহকারি উপপরিদর্শক বলেন, ‘আমাদের উপস্থিতি টের পেয়ে জুয়ার আসর থেকে স্থানীয় জামায়াত নেতা মাওলানা জাবের ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ তৈয়ব পালিয়ে যায়। তাঁরা জুয়ার আসরে ইয়াবা ট্যাবলেট নিয়ে যান বলে পুলিশের কাছে তথ্য ছিল। ওই অভিযানে দুজন অতিরিক্ত পুলিশ সুপার ছাড়াও রামু থানার ওসি একেএম লিয়াকত আলী এবং গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পরিদর্শক কাজি আরিফ উদ্দিন অংশ নেন।

শেয়ার করুন