উইম্যান চেম্বারের ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স সম্পন্ন
প্রশিক্ষণের সাথে প্রয়োজনীয় সহযোগিতা পাবে তৃণমূল নারী উদ্যোক্তা

উইম্যান চেম্বারের ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স সম্পন্ন

চট্টগ্রাম : দেশের নারী উদ্যোক্তাদের সার্বিক কর্মকান্ডে তৃণমূলের নারীদের সম্পৃক্ত হওয়া জরুরী। সেই লক্ষ্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি কাজ করে যাচ্ছে। প্রশিক্ষণার্থীরা প্রশিক্ষনের পাশাপাশি উদ্যোক্তা হিসেবে প্রয়োজনীয় সহযোগিতা চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর নিকট থেকে পাবে।

রাঙ্গুনিয়ার মরিয়ম নগরস্থ মরিয়ম নগর কিন্ডার গার্টেন-এ স্টার্ট-আপ বিজনেস শীর্ষক প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট ইন-চার্জ আবিদা মোস্তফা।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট রুহী মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সনদ বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক কাজী তুহিনা আক্তার সদস্য চৌধুরী জুবাইরা সাকী জিপসী ও সাংবাদিক এয়াকুব আলী মনি উপস্থিত ছিলেন।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ও এসএমই ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে আয়োজিত প্রশিক্ষণ কোর্সে স্থানীয় ৩১ জন উদ্যোক্তা হতে আগ্রহী নারী অংশগ্রহণ করেন।চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সদস্য বিশেষজ্ঞ প্রশিক্ষক নাদিয়া মোর্শেদ প্রশিক্ষণ কোর্সটি পরিচালনা করেন।

শেয়ার করুন