পটিয়ার জনসমুদ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আমি আপনাদের কাছে নৌকায় ভোট চাই

পটিয়ার জনসমুদ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চট্টগ্রাম : আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে। আর বিএনপি নেত্রী এতিমের টাকা মেরে খায়। তার ছেলে তারেক রহমানের বিচার হচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন হচ্ছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা নৌকায় ভোট দিন। ‘আমি আপনাদের কাছে নৌকায় ভোট চাই।’

বুধবার (২১ মার্চ) বিকেলে পটিয়া আদর্শ স্কুল মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের লক্ষ্য স্বাধীন বাংলাদেশে কেউ গৃহহারা থাকবে না। কেউ কুঁড়ে ঘরে থাকবে না। যাদের জমি নেই, তাদের খাস জমি দেবো। যাদের টাকা নেই, তাদের টাকা দেব। একটি মানুষও কুঁড়ে ঘরে থাকবে না, থাকেও না। আওয়ামী লীগ আসলে উন্নয়ন হয়। বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসলে কি করে? মানুষ খুন-লুটপাট। তাদের হাত থেকে কেউ রেহাই পায় না।

তিনি বলেন, আমি আপনাদের কাছে নৌকার পক্ষে ভোট চাই। আপনারা নৌকায় ভোট দেন, আমি আপনাদের উন্নয়ন দিতে পারবো। আমরা যদি নৌকায় ভোট পাই, আগামীতে ক্ষমতায় আসি উন্নয়নের ধারাবাহিকতা থাকবে। আমরা আজকে দেশের উন্নতি করছি, কাদের স্বার্থে? আপনাদের স্বার্থে। নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নতি হবে। আমি আপনাদের কাছে ওয়াদা চাই, আপনারা আমার এ কথা মানুষের কাছে পৌঁছে দিবেন। নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আগামীতে ক্ষমতায় আনবেন। ‘আপনারা নৌকায় ভোট দিবেন, ওয়াদা করেন।’ এসময় লাখো জনতা দুই হাত উঁচিয়ে সমর্থন জানায়। তবে জনসভাশেষে ঘরমুখো পটিয়াবাসী দীর্ঘশ্বাস ছেড়েছেন সরকারী স্কুল ও পটিয়াকে ‘জেলা’ ঘোষণা না পেয়ে।

জনসভায় সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, পটিয়ার সাংসদ মো. সামশুল হক চৌধুরী, আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাসান মাহমুদ, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ সালাম, সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদল, মোস্তাফিজুর রহমান চৌধুরী, আবু রেজা মোহাম্মদ নিজামুদ্দীন নদভী, আশেক উল্লাহ রফিক, ওয়াশিকা আয়েশা খান প্রমুখ।

শেয়ার করুন