চকরিয়ায় প্রকাশ্যে লাখ টাকা ছিনতাই, আহত ২

কক্সবাজার প্রতিনিধি : চকরিয়ায় প্রকাশ্যে মোটর সাইকেল আটকিয়ে এক ব্যবসায়ীর ১ লাখ ১০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। এ ঘটনায় ছিনতাইকারীদের মারধরে মোটর সাইকেল আরোহীসহ ২জন আহত হয়েছে।

বুধবার (২১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় বরাইতলী-মগনামা সড়কের উপজেলার বরইতলী ইউনিয়নের মছন্যাকাটার লাল মিয়ার দোকানের পশ্চিম পাশে ঘটেছে এ ঘটনা।

আহতরা হলেন পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের পূর্ব বিলাহাছুরা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কামাল উদ্দিন(৪২) ও চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাদা গ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ শফি(৩৬)। কামাল উদ্দিনকে প্রথমে পেকুয়া হাসপাতাল ও পরে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে।

কামাল উদ্দিনের স্ত্রী শাহানা বেগম জানান, তার স্বামী বান্দরবানে কন্ট্রাক্টে টিউবওয়েল বসানোর কাজ করেন। সেখান থেকে বুধবার ১লাখ ১০ হাজার টাকা নিয়ে একটি মোটর সাইকেল যোগে তার সহযোগী মোঃ শফিকে নিয়ে পেকুয়ায় বাড়ি ফিরছিলেন। তারা বুধবার সন্ধ্যার পর চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মছন্যাকাটা এলাকার লাল মিয়ার দোকান এলাকায় পৌঁছলে ৭-৮ জনের একদল সশস্ত্র লোক তাদের মোটর সাইকেল আটকিয়ে টাকাগুলো ছিনতাই করে নিয়ে যায়। এ সময় মারধর ও ছুরিকাঘাতে কামাল উদ্দিন গুরুতর আহত হন। তাকে প্রথমে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে চট্টগ্রামের নিয়ে যাওয়া হয়েছে।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকরা জানান, কামাল উদ্দিনের মাথায় ১০টি সেলাই দেয়া হয়েছে। তার অবস্থা গুরুতর। মোঃ শফিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে শাহেনা বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

শেয়ার করুন