চকরিয়ায় শিশু কন্যাকে ধর্ষণ, পলাতক ধর্ষক

কক্সবাজার প্রতিনিধি : চকরিয়া উপজেলার ডুলাহাজারায় এক প্রবাসীর পাঁচ বছর বয়সী শিশু কন্যাকে ধর্ষণ করেছে বখাটে যুবক। ঘটনার পর থেকে ধর্ষক বখাটে যুবক পলাতক রয়েছে।

শিশুটিকে মূমুর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) এ ভর্তি করা হয়েছে। ডুলাহাজারা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন শিশু কন্যাটি ধর্ষিত হওয়ার ঘটনা নিশ্চিত করেছেন।

শিশুটির পারিবারিক সুত্র জানায়, সোমবার (২৬ শে) মার্চ দুপুরে শিশুটির মা ঘরের বাইরে কাজ করছিল। এ সুযোগে বখাটে যুবক রহিম উদ্দিন ওই শিশুটিকে বরই(কুল) দেয়ার নাম করে ওই ওমান প্রবাসীর বসত ঘরের একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। শিশুটি অচেতন হয়ে পড়লে রহিম উদ্দিন পালিয়ে যায়। পরে জ্ঞান ফিরে শিশুটি কান্নাকাটি করে পরিবারের সদস্যদের ঘটনার কথা খুলে বলে। তাৎক্ষণিক তাকে চিকিৎসার জন্য চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, শিশুটি ডুলাহাজারা ইউনিয়নের ৪নং ওয়ার্ড উলুবনিয়া গ্রামের এক ওমান প্রবাসীর কন্যা। ধর্ষক তাদের বাড়ির পাশের আক্তার আহমদের ছেলে বখাটে রহিম উদ্দিন(২০)।

শিশুটির অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। ওই শিশুটির দাদা আলতাছ আহমদ জানান, তার নাতনি গুরুতর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ওই শিশুটিকে ওই হাসপাতালের সার্জারি বিভাগে নেয়া হয়েছে বলে হাসপাতাল সূত্র জানায়।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, এরকম কোন ঘটনার কথা শোনা যায়নি, অভিযোগও পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন