রেল কর্মী বখতিয়ার হাসপাতালের কেবিনে বসে ইয়াবা বিক্রি

মো.বখতিয়ার

চট্টগ্রাম : সিআরবি রেলওয়ে হাসপাতালে বসে ইয়াবা বিক্রির অপরাধে মো. বখতিয়ার নামের রেলের এক কর্মচারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। আটক ব্যক্তি পরিবহন বিভাগে কর্মরত বখতিয়ার রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা মো.ফিরোজ ইফতেখারের ভাই।

রোববার (১ এপ্রিল) রাত সাড়ে ১১টায় হাসপাতালের ৬ নম্বর কেবিন থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১ হাজার ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় চিকিৎসা কর্মকর্তা জানান, দুই দিন আগে রেলওয়ে হাসপাতালে ভর্তি হন বখতিয়ার। রোববার রাতে তার কাছে ইয়াবার ৫টি প্যাকেট পায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। রাতেই হাসপাতাল থেকে তাকে আটক করে নিয়ে গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের উপপরিচালক শামীম আহমেদ বলেন, রেলওয়ে হাসপাতালের একটি কেবিনে চিকিতৎসা নিচ্ছিল বখতিয়ার। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা পাওয়া যায়।

তিনি বলেন, রেলের কর্মচারী হিসেবে হাসপাতালে চিকিৎসা পাওয়ার কথা। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ভর্তি করাতে চায়নি। তার ব্যক্তিগত ফাইলে দেখা গেছে মুচলেখা দিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া এর আগে নগরীর বেসরকারি সিএসসিআর হাসপাতালে চিকিৎসা নিয়েছিল। সেখানেও তার ব্যক্তিগত ফাইলে মাদকাসক্ত বলে উল্লেখ করা হয়েছে।

পরিবহন বিভাগ সূত্রে জানা গেছে, পরিবহন বিভাগের গার্ডহিসেবে কর্মরত মাদকাসক্ত বখতিয়ার দীর্ঘদিন ধরেই ইয়াবা ও গাঁজা বিক্রির সঙ্গে জড়িয়ে পড়েন। এছাড়া মদ খেয়ে ট্রেনে উঠে বিভিন্ন সময় মারামারির ঘটনা ঘটিয়েছেন। অবৈধভাবে যাত্রী নিয়েছেন। এসব কাজে বাধা দিলে তাদের উপর হামলা করেছেন। এসব ঘটনায় তাকে বেশ কয়েকবার বিভাগ থেকে বহিস্কার করা হয়। কিন্তু এরপরও অবৈধ কাজ ছাড়তে পারেনি।

শেয়ার করুন