ক্লিফটন গ্রুপের অনুদান প্রদান অনুষ্ঠানে এমএ মালেক
চট্টগ্রামে ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসতে হবে

চট্টগ্রামে ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসতে হবে

চট্টগ্রাম : ক্যান্সার হাসপাতাল ও রিসার্চ ইনষ্টিটিউটে অনুদান প্রদান করেছে দেশের শীর্ষ পোশাক রপ্তানী প্রতিষ্ঠান ক্লিফটন গ্রুপের পরিচালক মোঃ এম মহিউদ্দিন চৌধুরী।

মঙ্গলবাল (৩ এপ্রিল) ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক এর নিকট আনুষ্ঠানিক ভাবে অনুদানের ৫ লক্ষ টাকা তুলে দেন।

এছাড়া একই অনুষ্ঠানে উত্তরা ফাইন্যান্স এর উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল হামিদ ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

এ উপলক্ষে হাসপাতালের কনফারেন্স রুমে কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট প্রফেসর এম এ তাহের খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান এম এ মালেক, ক্লিফটন গ্রুপের পরিচালক মোঃ এম মহিউদ্দিন চৌধুরী, উত্তরা ফাইন্যান্স লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল হামিদ, হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম মোরশেদ হোসেন, জেনারেল সেক্রেটারী ডাঃ আঞ্জুমান আরা ইসলাম, ট্রেজারার মোঃ রেজাউল করিম আজাদ প্রমুখ।

সভায় মোঃ এম মহিউদ্দিন চৌধুরী বলেন, উদ্যোগ থাকলে যেকোন কাজে সফলতা আসবে। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল তার উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল কর্তৃপক্ষকে চট্টগ্রামবাসীর জন্য একটি ক্যান্সার হাসপাতাল নির্মাণে এগিয়ে আসার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। আবদুল হামিদ বলেন, মা ও শিশু হাসপাতাল এগিয়ে যাচ্ছে, ভবিষ্যতে আরো এগিয়ে যাবে। তিনি সকলকে হাসপাতালের অগ্রযাত্রায় সামিল হওয়ার আহবান জানান। দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক বলেন, এই ক্যান্সার হাসপাতাল বাস্তবায়নে সমাজের সকল পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। এটি আমাদের একটি সামাজিক দায়িত্ব। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমাদের এই উদ্যোগ অবশ্যই সফল হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের কার্যনির্বাহী কমিটির জয়েন্ট জেনারেল সেক্রেটারী ডাঃ মোঃ আরিফুল আমীন, কার্যনির্বাহী কমিটির সদস্য ডাঃ কামরুন নাহার দস্তগীর, মোঃ জাহিদুল হাসান, মোঃ হারুন ইউসুফ, এম জাকির হোসেন তালুকদার, খায়েজ আহমেদ ভূইয়া, প্রিন্সিপাল প্রফেসর এ এস এম মোস্তাক আহমেদ, পরিচালক (প্রশাসন) ডাঃ মোঃ নূরুল হক, সাবেক ট্রেজারার আবদুল মান্নান রানা, উপ-পরিচালক (ফিন্যান্স) মোঃ ইফতেখারুল আমীন, উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন, ডাঃ মোহাম্মদ সফিউল আলম প্রমুখ।

শেয়ার করুন