আওয়ামী যন্ত্র দুর্নীতি দমন কমিশন : শাহাদাত

চট্টগ্রাম : মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকারের দুর্নীতি দমন কমিশনকে আওয়ামী যন্ত্রে পরিণত করেছে। সর্বক্ষেত্রে দুর্নীতি-দুঃশাসন ও লুটপাটের মহোৎসব চলছে। অপরদিকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে সরকার বিভিন্ন প্রতিষ্ঠানকে ব্যবহার করে বিএনপির নেতাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) দুপুরে কোর্ট চত্বরে কোতয়ালী থানার একটি মামলায় হাজিরা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি’র ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খানসহ ৮ জন সিনিয়র নেতার বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা ভিত্তিহীন বানোয়াট অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জানিয়ে ডাঃ শাহাদাত হোসেন আরও বলেন, বর্তমান আওয়ামী লীগ দুর্নীতি, দুঃশাসন লুটপাটের কারিগর। এই সরকারের সময়েই ইউনিপে, এল এম এম, বেসিক ব্যাংকসহ বাংলাদেশ ব্যাংকের ৮০০ কোটি টাকা চুরি এবং হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়েছে। কিন্তু যারাই এই দুর্নীতির সাথে জড়িত তাদের বিচার হচ্ছে না। পক্ষান্তরে বিএনপি চেয়ারপারসন তিন তিন বারের সাবেক প্রধানমন্ত্রী, দেশমাতা বেগম খালেদা জিয়ার ওপর সর্বোচ্চ জুলুম করছে সরকার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র এডভোকেট আব্দুস সাত্তার, এডভোকেট মফিজুল হক ভূঁইয়া, এডভোকেট সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, এডভোকেট নিজাম উদ্দিন, এডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ, এডভোকেট মেরী আক্তার, এডভোকেট আরফান, এডভোকেট কামরুলসহ প্রমুখ আইনজীবী।

শেয়ার করুন