মলম লাগিয়ে অপহরণ, স্বর্বস্ব ছিনিয়ে নিয়ে ৭ঘন্টা পর মুক্তি

মোহাম্মদ উল্লাহ : মলম লাগিয়ে এক কলেজ ছাত্রকে অপহরণ করে গহীন জঙ্গলে নিয়ে তার কাছ থেকে ৯০ হাজার টাকা ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। অপহৃত আবদুর রশিদ(২০) মহেশখালী উপজেলার শাপলাপুর বারইয়া পাড়ার নুরুল ইসলামের ছেলে এবং কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউট এর ছাত্র।

অপহরণের ৭ঘন্টা পর বৃহস্পতিবার (৫ এপ্রিল) ছাত্রকে জঙ্গল থেকে মুক্তি দিলে থানা পুলিশ ফাসিঁয়াখালী একটি দোকান থেকে তাকে উদ্ধার করে।

পরিবার সূত্র জানায়, শাপলাপুরের আবদুর রশিদ কক্সবাজার পলিটেকনিক কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র। কলেজে যাতায়াতের সুবিধার্থে ওই ছাত্র চকরিয়া পৌরসভার ভরামুহুরীর উকিলপাড়াস্থ ভগ্নিপতি আজিজুল হকের বাড়িতে বসবাস করে। বুধবার বেলা তিনটার দিকে ছাত্র রশিদ বোন থেকে ৯০হাজার টাকা নিয়ে বদরখালীস্থ ফুফা দেলোয়ার হোসেনকে দেওয়ার জন্য যাচ্ছিল। ভরামুহুরী থেকে রশিদ টমটমে করে চিরিঙ্গা স্টেশনে আসার পর অন্য গাড়িতে করে বদরখালী যাওয়ার জন্য। চিরিঙ্গা নিউমার্কেটের সামনে পৌছলে ছাত্র আবদুর রশিদ মলম পাটির সদস্যদের খপ্পরে পড়ে। তার নাকে মলম লাগিয়ে রোমাল ছোয়ানো মাত্র অচেতন হয়ে পড়ে। পরে রাত ১০টার দিকে অব্দুর রশিদ এর জ্ঞান ফিরলে নিজকে দেখেন গহীন জঙ্গলে। সেখান থেকে পালিয়ে ফাসিঁয়াখালী একটি দোকানে আশ্রয় নেয়।

তিনি জানান, অপহরণকারী মলম লাগিয়ে তাকে অচেতন করে নগদ ৯০হাজার টাকা ও দুটি মোবাইল সেট হাতিয়ে নিয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এক ছাত্রকে নিয়ে একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে বিস্তারিত আমার জানা নেই কেউ লিখিত অভিযোগ জানালে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন