নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ঝরল ৯ প্রাণ

নরসিংদী প্রতিনিধি : দেশে সড়ক দুর্ঘটনা নিয়ে নানা প্রচার-প্রচারণা আর বড় বড় দুর্ঘটনা সত্ত্বেও কোনো ভাবেই থামছে না বেপরোয়া গাড়ি চালানো। সেই সাথে বিপদজনক ওভারটেকিং।

নরসিংদীতে শুক্রবার (৬ এপ্রিল) সকাল থেকে বিকেলের মধ্যে পৃথক ৩টি স্থানে দুর্ঘটনায় ঝরে গেল ৯ তাজা প্রাণ।

নরসিংদী জেলার মরজাল উপজেলার ছারাবাগ মোড়ে শুক্রবার সকাল সাড়ে ৬টায় সড়কে বাস চাপায় নিহত হন ৪ বন্ধু। স্থানীয়রা জানায়, সকালে ৪ বন্ধু কাজের সন্ধানে মোটরসাইকেলে করে ময়মনসিংহ যাচ্ছিলেন। পথে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী অন্যনা সুপার নামে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তারা মারা যান। নিহতরা হলেন, নরসিংদী জেলার মরজাল উপজেলার পশ্চিমপাড়ার হাফিজ উদ্দিনের ছেলে ডালিম মিয়া (১৭), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সোহাগ মিয়া (১৭), মো. আসাদ মিয়ার ছেলে রমজান মিয়া (১৮), শিবপুর উপজেলার ঘাসসিধা এলাকার সুলতান মিয়ার ছেলে ইয়ামিন (২৫)।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম কাউসার জানান, দুর্ঘটনার খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। অসতর্কতভাবে গাড়ি চালানোর জন্যই এ দুর্ঘটনাটি ঘটেছে বলে তিনি ধারণা করছেন। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এদিকে দুপুর পৌনে ২ টার দিকে ঢাকা থেকে হবিগঞ্জগামী অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের মাধবদী এলাকায় রিকশা ও পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশার যাত্রী মধাবদীর বিরামপুর এলাকার রতন মিয়া (৪৪)ও চালক অজ্ঞাত (৩৪) মারা যান। এ ঘটনায় আহত পথচারী ময়মনসিংহের মকবুল হোসেনকে (৪২)স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে জানান।

মহাসড়কের সদর উপজেলার বাগহাটা এলাকায় বেলা ১২টার দিকে মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

শেয়ার করুন