পার্বত্য জেলা পরিষদ আয়োজিত ফুটবল লীগ : চ্যাম্পিয়ন নবীন স্মৃতি সংসদ

খাগড়াছড়ি প্রতিনিধি : সকল সম্প্রদায় মিলেমিশে পার্বত্যাঞ্চলে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় রাখার আহবান জানিয়ে চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেল মো. জাহাঙ্গীর কবির তালুকদার (পিএসসি) বলেছেন, শরীর ও চরিত্র গঠনে খেলাধুলার বিকল্প নেই।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) বিকালে খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে পার্বত্য জেলা পরিষদ আয়োজিত ফুটবল লীগের ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান তিনি।

অগণিত দর্শকদের উপস্থিতে বিপুল উৎসাহ ও উদ্দীপনা এবং টান টান উত্তেজনাকর খেলায় মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থাকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে খাগড়াছড়ি সদরের নবীন স্মৃতি সংসদ।

এসময় খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মোঃ রাশেদুল ইসলাম ও পুলিশ সুপার আলী আহমেদ খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়ন দল নবীন স্মৃতি সংসদকে নগদ ৫০ হাজার টাকার সাথে জিওসির পক্ষ থেকে এক লাখ টাকা এবং রানার্স আপ ৩০ হাজার টাকার সাথে আরো ৫০ হাজার টাকা দেওয়ার ঘোষনা দেয়। ২০১৭ সালের ৪ ডিসেম্বর শুরু হওয়া পার্বত্য জেলা পরিষদ ফুটবল লীগ টুর্নামেন্টে ১৫টি দল অংশ নেয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্ণেল শামস মোহাম্মদ মামুন, এমডিএস’র অধিনায়ক, লে. কর্ণেল শেখ মোহাম্মদ মামুনুর রশীদ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল আব্দুাল্লাহ আল সাদিক, রিজিয়নের স্টাফ অফিসার মেজর নাজমুস সালেহীন সৌরভ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা ও সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমাসহ সামরিক-বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলা শেষে বিভিন্ন জাতি-গোষ্ঠির শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

শেয়ার করুন