এডভোকেট গোলাম মোস্তফা মেমোরিয়াল সাউথ এশিয়ান ক্লাব
টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপ-২০১৮ এর সমাপনী ৯ এপ্রিল

চট্টগ্রাম : এডভোকেট গোলাম মোস্তফা মেমোরিয়াল ট্রাস্ট এর আয়োজনে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সিজেকেএস জিমন্যাশিয়ামে চলমান এডভোকেট গোলাম মোস্তফা মেমোরিয়াল সাউথ এশিয়ান ক্লাব টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপ-২০১৮ এর ২য় দিনের ১ম ম্যাচে বাংলাদেশ ৩-০ সেটে ভুটানকে, ২য় ম্যাচে ভারত ৩-০ সেটে মালদ্বীপকে এবং ৩য় ম্যাচে নেপাল ৩-২ সেটে শ্রীলংকাকে পরাজিত করে।

সোমবার (৯ এপ্রিল) বিকাল ৪টায় এ চ্যাম্পিয়নশীপের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় এম.পি। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব আ জ ম. নাছির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: আবদুল মান্নান এবং এশিয়ান টেবিল টেনিস ইউনিয়নের কোষাধ্যক্ষ ধনরাজ চৌধুরী। সভাপতিত্ব করবেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি হেদায়েতুল্লাহ্ আল মামুন, এনডিসি।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গোলাম মোস্তফা মেমোরিয়াল ট্রাস্ট, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন