ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা নানিয়ারচরে

রাঙ্গামাটি প্রতিনিধি : নানিয়ারচরে ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্য সুনীল তঞ্চঙ্গ্যা (২৮) ওরফে জনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করা হয়েছে।

বুধবার (১১ এপ্রিল) বেলা ২টার দিকে উপজেলার খাগড়াছড়ির মহালছড়ি সীমান্তবর্তী এলাকা সাবেক্ষং ইউনিয়নের হেডম্যান পাড়ায় ঘটনাটি ঘটে। ঘটনার জন্য জেএসএস সংস্কারপন্থী (এমএন লারমা) গ্রুপকে দায়ী করেছে ইউপিডিএফ। নানিয়ারচর থানা পুলিশ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়ক থেকে আনুমানিক দুই’শ গজ দূরত্বের ওই এলাকায় পূর্বে ওৎপেতে থাকা একদল সশস্ত্র সন্ত্রাসী জনি তঞ্চঙ্গ্যাকে লক্ষ্য করে ব্রাশফায়ার করে। এতে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান জনি তঞ্চঙ্গ্যা। ওই সময় হেঁটে রাস্তা পাড়ি দিচ্ছিলেন তিনি। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে রাস্তায় পড়ে থাকা অবস্থায় জনি তঞ্চঙ্গ্যার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নানিয়ারচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল লতিফ বলেন, বিকালে ঘটনাস্থল থেকে জনি তঞ্চঙ্গ্যার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহে তিনটি গুলির ছিদ্র পাওয়া গেছে। এদিকে ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় জনমনে বিরাজ করছে আতঙ্ক। ছড়িয়েছে উদ্বেগ-উৎকণ্ঠা।

শেয়ার করুন