গোলাপগঞ্জে জনতা হাতে মোটরসাইকেল চোর আটক

সিলেট প্রতিনিধি : গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ বাজারে এক মটরসাইকেল চোরকে আটক করেছে স্থানীয় জনতা। স্থানীয় একটি কমিউনিটি সেন্টার থেকে মোটরসাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় এনাম আহমদ (২৮) নামে আন্তঃজেলা চোর চক্রের এক সদস্যকে স্থানীয়রা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

আটককৃত চোরচক্রের সদস্য দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার আলমপুর গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট ল-১১-৭১৩৪ নাম্বারের ১৬০সিসির পালসার মোটরসাইলে নিয়ে তাইবা কমিউনিটি সেন্টারে একটি বিয়ের অনুষ্ঠানে আসেন গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউপির বাগেরকলা গ্রামের মৃত আব্দুল কয়েছ দুলাল মিয়ের ছেলে মঈন আহমদ (৩০)। তিনি ঐ সেন্টারের সামনে তার বাইকটি রেখে ভিতরে খেতে বসেন।

এ সময় চোরচক্রের ওই সদস্য নকল চাবি দিয়ে মোটরসাইকেলটি চালু করে নিয়ে যাওয়ার সময় সেন্টারের সামনে থাকা বরযাত্রীদের সন্দেহ হলে তাকে আটক করা হয়। এ সময় স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করলে পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটক এনামকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন