পেনিনসুলায় ৩ দিনব্যাপী বৈখাশী মেলার উদ্বোধন
সম্মিলিত চেষ্টায় এগিয়ে যায় নারি : আবিদা মোস্তাফা

চট্টগ্রাম : নারী উদ্যোক্তাদের সম্মিলিত প্রচেষ্টায় যে কোন কাজে এগিয়ে যাওয়া সম্ভব। আজকের আয়োজনই তার উৎকৃষ্ট প্রমাণ।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) দুপুর ১২টায় হোটেল পেনিনসুলায় ৩ দিনব্যাপী বৈখাশী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইন-চার্জ ও সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা।

নারী উদ্যোক্তা মোবিনা সিদ্দিক মৌরী, রোজিনা আক্তার রোজী, ফারজানা ইমরান, আফরোজা সুলতানা রূপা এর প্রতিষ্ঠান সেহেলীজ বৈশাখী মেলার আয়োজন করেন। মেলা আগামী ১৪ এপ্রিল পহেলা বৈশাখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

প্রধান অতিথি বলেন, সম্মিলিত ভাবে সামনে এগিয়ে যেতে যে কোন বাধাঁকেই অতিক্রম করা সম্ভব। আমরা নারীরা পুরুষের পাশাপাশি কাজ করে দেশ-জাতি ও সমাজের উন্নয়নে অংশীদার হবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব উদ্যোক্তাদের শুভেচ্ছা জানিয়ে বলেন, নতুন উদ্যোক্তাদের জন্য চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সব ধরনের সহযোগিতা প্রদানে প্রস্তুত আছে।

আয়োজকদের পক্ষে মোবিনাসিদ্দিক মৌরী বলেন, আমাদের প্রতিষ্ঠান সেহেলীজ এর এটা প্রথম উদ্যোগ। ক্ষুদ্র ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের পণ্যের বাজার সৃষ্টির লক্ষ্যে আমরা এই আয়োজন। আমাদের এই আয়োজনকে সফল করতে সকলের সহযোগিতা কামনা করছি।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি ফিতা কেটে মেলার শুভ সূচনা করেন। ৩৬জন উদ্যোক্তা মেলায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন