খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট

খাগড়াছড়ি প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রামে শান্তি স্থাপনের লক্ষে ১৯৯৭ সালের ২ ডিসেম্বর বর্তমান সরকার এই অঞ্চলে বসবাসরত জনগণের বিশেষ অবস্থান ও মর্যাদার স্বীকৃতি দিয়েছে পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি।

চুক্তি স্বাক্ষরিত হওয়া সেই ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়ামে জমকালো আয়োজনের মধ্যদিয়ে মঙ্গলবার (১৭ এপ্রিল) শুরু হতে যাচ্ছে রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮। সকাল সাড়ে ৮টায় উদ্বোধনী খেলায় প্রথম রাউন্ডের “এ” গ্রুপ থেকে মুখোমুখি হচ্ছে মারিশ্যা বনাম লোগাং জোন।

খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মোঃ রফিকুল ইসলাম বলেন, গ্রুপ পদ্ধতিতে খাগড়াছড়ি সদর, মারিশ্যা, লোগাং, দীঘিনালা, লংগদু, মহালছড়ি ও বাঘাইহাট জোনের হয়ে খেলবে স্থানীয় শীর্ষ খেলোয়াররা। শুধু তাই নয়, স্টেডিয়ামে খেলা দেখতে আশা দর্শকদের জন্য ফ্রী লটারির মাধ্যমে রয়েছে, ফ্রিজ, টিভি, মোবাইল ফোনসহ আরো অনেক কিছু এবং খাগড়াছড়ি টু কক্সবাজার, সেন্টমার্টিনে গিয়ে থাকা খাওয়ার জন্য বিমানের টিকেট এর মত আকর্ষনীয় সব পুরষ্কার।

সেমি ফাইনাল এবং ফাইনাল খেলায় বিদেশী খেলোয়ারসহ জমকালো আয়োজন থাকবে বলেও জানান তিনি। খেলা-খেলা-খেলা বলে নানা রঙের গান বাজিয়ে, খেলা দেখতে আগ্রহ করতে এবং ফ্রী লটারি সংগ্রহ করে পুরষ্কার জিতে নিতে উপজেলা ও জেলা শহরে চলছে মাইকিং।

শেয়ার করুন