‌মেট্রোপলিটন পুলিশ মাসিক অপরাধ সভা
পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দেয়া সিএমপি’র ট্রাফিক কনস্টেবল জাহাঙ্গীর পুরস্কৃত

চট্টগ্রাম : ভুল করে অন্য পরীক্ষা কেন্দ্র চলে আসা পরীক্ষার্থীকে তার নিজ কেন্দ্রে পৌঁছে দিয়ে পুরস্কার জিতে নিলেন সিএমপি’র ট্রাফিক কনস্টেবল জাহাঙ্গীর আলম। পুলিশের মাসিক অপরাধ সভায় তার হাতে ওই পুরষ্কার ও সম্মাননা সনদ তুলে দেন সিএমপি কমিশনার ইকবাল বাহার।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সিএমপি’র কমিউনিটি পুলিশ কনফারেন্স হলে মেট্রোপলিটন পুলিশের মার্চ-২০১৮ মাসের মাসিক অপরাধ সভায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও র‌্যাব, সিআইডি, পিবিআই, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, এপিবিএন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

মার্চ-মাসে ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ৮৮ জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফকে নগদ অর্থ ও সম্মাননা সনদ প্রদান করা হয়। মার্চ-২০১৮ মাসে সম্মাননা সনদ প্রাপ্ত হলেন উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) মোঃ জাহেদুল ইসলাম, সিনিঃ সহকারী পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম, পুলিশ পরিদর্শক প্রণব চৌধুরী, অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা, এসআই মোঃ আলমগীর হোসেন, কর্ণফুলী থানা এবং পুলিশ সদস্যদের সন্তাদের পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫.০০ প্রাপ্তদের বৃত্তি প্রদান করেন।

এদিকে একই দিন সকালে দামপাড়াস্থ পুলিশ লাইনন্সে মাল্টিপারপাস শেডে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহার বিপিএম, পিপিএম’র সভাপতিত্বে আয়োজিত সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস.এম. মোস্তাইন হোসেন উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন