ঘুমধুম উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অংশ নিন : বীর বাহাদুর

শামীম ইকবাল চৌধুরী (বান্দরবান) : সুশিক্ষা গ্রহণ করে সমাজ, রাষ্ট্র ও পরিবারে ভুমিকা রাখুন। বাবা-মা’র দুঃখ ঘোচান। দেশের জন্য আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠুন। একেকটি পরিবারের একেকজন সন্তান আজকের ছাত্র হলেও আগামী প্রজম্মের কর্ণধার। তোমরাই আগামীর নেতৃত্ব। সমাজ, পরম পিতা- মাতা আর পরিবার-পরিজন তোমাদের দিকে তাকিয়ে আছে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করুন।

শনিবার (২১ এপ্রিল) সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

ওই বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য আশ্বস্ত করে বীর বাহাদুর আরও বলেন, শিক্ষা অর্জন করে কেউ ডাক্তার হবে। কেউ হবে ইঞ্জিনিয়ার, বা প্রফেসর, বিচারক, বড় মাপের নেতা, আইনজীবী, এমপি মন্ত্রী। বিভিন্ন পেশার হয়ে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অংশ নিন। পরিকল্পিত শিক্ষা গ্রহণ করুন, প্রতিষ্ঠিত মানুষ হউন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহেদুল আলম চৌধুরী এবং সঞ্চালনায় ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ নেতা ও সদর ইউপির চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বান্দরবানের জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন, বান্দরবান জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাশ প্রমুখ।

উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব খাইরুল বশর চেয়ারম্যান, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল, মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, আওয়ামী লীগ নেতা আবু তাহের কোম্পানি, অধ্যাপক শফি উল্লাহ, হাবিব উল্লাহ চেয়ারম্যান, ইমরান মেম্বার, ঘুমধুম ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, সোনাইছড়ি ইউপির চেয়ারম্যান বাহাইন মার্মা, বাইশারী ইউপির চেয়ারম্যান মো. আলম কোম্পানি, ঘুমধুম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য সাংবাদিক শ.ম.গফুর, ঘুমধুম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শাহ কামাল প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান অতিথি বীর বাহাদুর এমপি, বিশেষ অতিথি আবদূর রহমান বদি এমপি, জেলা প্রশাসক, ইউএনওসহ বিশেষ অতিথিদের ক্রেস্ট ও সম্মাননা পদকে ভূষিত করা হয়।

শেয়ার করুন