রাশেদ মিয়ার মামলা রেকর্ড
আলোচিত রনিকে খুঁজছে পুলিশ

ফাইল ছবি : নুরুল আজিম রনি

চট্টগ্রাম : মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে হণ্য হয়ে খুঁজছে পুলিশ। পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ জানান, ইউনিএইড কোচিং সেন্টারের পরিচালক রাশেদ মিয়ার অভিযোগের প্রেক্ষিতে তাকে খুঁজছে পুলিশ। তবে পুলিশের দাবী রনি আত্মগোপন করেছেন।

ওসি বলেন, বৃহস্পতিবার রাতে রাশেদ মিয়া নামের এক কোচিং সেন্টারের মালিক ছাত্রলীগ নেতা রনি ও নোমানসহ ৭ থেকে আটজনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, কোচিং সেন্টারে গিয়ে রনি ও কয়েকজন রাশেদ মিয়াকে মারধর করেন এবং রনি রাশেদ মিয়ার বাসায় গিয়ে ৩৫ হাজার টাকা চাঁদা নিয়ে আসে। অভিযোগ পাওয়ার পর পুলিশ প্রাথমিকভাবে বিষয়টি তদন্ত করে সত্যতা পেয়েছে। পরে এ বিষয়ে একটি মামলা রেকর্ড করা হয়। যা ১৪৩, ১৪৮, ১২৩, ৩২৫, ৩০৭সহ কয়েকটি ধারায় রুঞ্জু করা হয়েছে।

এর আগে কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে মারধরের সিসি টিভির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। অফিস কক্ষে প্রায় ৬ মিনিটের এই সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে আঙুল তুলে শাসিয়ে টেবিল চাপড়াচ্ছেন রনি। একপর্যায়ে রাশেদের গালে থাপ্পড় মারতে দেখা যায় রনিকে। পরে চুল ধরে টানা-হেঁচড়া করে রাশেদের গালে কয়েকবার থাপ্পড় মারেন তিনি। মাঝে মধ্যে চলতে থাকে তার ‘শাসন’। ভিডিওটি ভাইরাল হওয়ার পর রনি বাংলাদেশ ছাত্রলীগ থেকে অব্যাহতি নেওয়ার আবেদন করেন। তার আবেদনের প্রেক্ষিতে কেন্দ্রীয় ছাত্রলীগ নূরুল আজিম রনিকে অব্যাহতি দেয়।

এর আগে হাটহাজারীতে নির্বাচনে এক আত্মীয়ের পক্ষে কাজ করতে গিয়ে অস্ত্রসহ গ্রেফতার রনি। ভ্রাম্যমাণ আদালত তাকে দুই বছরের কারাদন্ড দেয়। ওই মামলা তিনি জামিনে রয়েছেন। গত ৩১ মার্চ চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ডা. জাহেদ খানকে পিটিয়ে সমালোচিত হন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

শেয়ার করুন