পাহাড়বাসীর সেবক হতে চাই : সোলায়মান শেঠ

প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব সোলায়মান আলম শেঠ বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সফল সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ পার্বত্য খাগড়াছড়ি, রাঙ্গামাটি ও বান্দরবাকে জেলা ঘোষনা করেছিলেন। এবং এই অঞ্চলে বসবাসর ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জীবনমান উন্নয়নের কথা চিন্তা করে তিনি পার্বত্য চট্টগ্রামের জন্য যে কোটা পদ্ধতি চালু করেছিলেন তা কেউ বন্ধ করতে পারেনি এখনো চলমান রয়েছে। তিনিই সর্বপ্রথম পার্বত্যাঞ্চলের এই পাহাড়ী জনপদে উল্লেখযোগ্য উন্নয়ন কাজ করেছেন।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বিকেলে স্থানীয় হোটেল গাইরিং হলরুমে খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টি আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গতবার কিছু কারনে অকারনে সম্ভব না হলেও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। এবং খাগড়াছড়িবাসী ২৯৮নং আসনটি আমাকে উপহার দেবে বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আমার রক্ত এই জেলার মাটি ও মানুষের সাথে মিশে গেছে। তাই আপনারা ওয়ার্ড পর্যায় পার্টিকে সুসংঘটিত করে তুলুন। আমি পাহাড়বাসীর সেবক হতে চাই।

জাতীয় পার্টি খাগড়াছড়ি জেলা আহবায়ক অমৃত লাল ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় বক্তব্য রাখেন আবু জাফর মাহমুদ কামাল যুগ্ন আহবায়ক জাপা, ইয়াকুব হোসেন সদস্য সচিব চট্টগ্রাম মহানগর জাপা, খাগড়াছড়ি জেলা সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ খোরশেদ আলম প্রমুখ।

এসময় কে এম আবছার উদ্দিন রনি আহবায়ক জাতীয় যুব সংহতী পার্টি, আজগর আলী, শফিউল আজম লিটন, শওকত হোসেন বাচ্ছুসহ খাগড়াছড়ি ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টি, যুবসমিতি, ছাত্রসমাজ, স্বেচ্ছা সেবক পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।