চকরিয়ায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কক্সবাজার প্রতিনিধি : চকরিয়া উপজেলার খুটাখালীতে দেশ ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় মো. আরিফুল ইসলাম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তিনি ডুলাহাজারা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নতুন পাড়া গ্রামের মোজাম্মেল হকের পুত্র।

শুক্রবার (২৭ এপ্রিল) দুপুর ১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়া উপজেলার খুটাখালী নতুন মসজিদ এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটেছে ।

প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১টার দিকে আরিফ ও একই এলাকার বাবুল নামে এক যুবক মোটরসাইকেল যোগে খুটাখালী বাজার থেকে ডুলাহাজারার উদ্যেশ্যে রওনা দেয়। এ সময় মহাসড়কের নতুন মসজিদ স্থানে পৌঁছলে বিপরীত কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এ সময় এক পর্যায় আরিফ নিজেকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে লাফ দিলে বাসটির নিচে পড়ে যায়। এতে বাস চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবিলত বাসটি ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে। দুর্ঘটনায় নিহত আরিফুল ইসলামের লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, সড়ক দুর্ঘটনায় আরিফের মৃত্যুর খবর তার স্বজনদের কাছে পৌঁছলে তাদের আহাজারিতে গ্রামে শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য, এরআগেও আরিফসহ সড়ক দুর্ঘটনায় মোজাম্মেল হকের ৩ পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়।

শেয়ার করুন