ফটিকা রহমানিয়া সঃ প্রাঃ বিদ্যালয়ের পূণর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

হাটহাজারী পৌরসভার কড়িয়ার দিঘীর পাড়স্থ ফটিকা রহমানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০১৩-১৪ ব্যাচের পূণর্মিলনী অনুষ্ঠান রোববার (২৯ এপ্রিল) স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ও পৌর সহায়ক কমিটির সদস্য মোঃ জাফরের সভাপতিত্বে ও হাটহাজারী পৌরসভার দোকান ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ শফিউল আলমের সঞ্চালনায় পূণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল আলম চৌধুরী।

উদ্বোধক হিসেবে ছিলেন বীর মুক্তিযোদ্ধা বিশ্ব প্রেস কাউন্সিলের সাবেক সদস্য ও সাপ্তাহিক ইজতিহাদ পত্রিকার সম্পাদক মহিউদ্দিন কাদেরী শওকত, বিশেষ অতিথি ইঞ্জিনিয়ার মহিবুল হক, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা বেগম, ক্রীড়া সংগঠক ওহিদুল আলম,

অনুষ্ঠনের শুরুতে কোরআন তেলোওয়াত করেন মোঃ রাকিব। বক্তব্য রাখেন দৈনিক চট্টগ্রাম মঞ্চ ও ইনকিলাব এর হাটহাজারী প্রতিনিধি ও হাটহাজারী প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আসলাম পারভেজ, সাইফুদ্দিন শিবলী, মোঃ শাহাজান, মোমিন হোসেন।

অনুষ্ঠান শেষে ২০১৬ ও ২০১৮ সালের পিএসসি পরীক্ষায় বৃত্তি প্রাপ্ত দুই শিক্ষার্থী মোঃ ফাহিম ও মোঃ শায়ানকে বিদ্যালয়ের পক্ষ থেকে অতিথিবৃন্দরা ক্রেস্ট প্রদান করেন। সব শেষে মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।