খাগড়াছড়ি ও মহালছড়িতে ব্রাশ ফায়ারে নিহত ৪ জনের শেষকৃত্য সম্পন্ন

খাগড়াছড়ি ও মহালছড়িতে কড়া পুলিশি নিরাপত্তার মধ্যদিয়ে রাঙ্গামাটির নানিয়ারচরে এ্যাড. শক্তিমান চাকমার শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে প্রতিপক্ষের ব্রাশ ফায়ারে নিহত ইউপিডিএফ’র আহ্বায়ক তপন জ্যোতি চাকমা প্রকাশ বর্মাসহ চার মরদেহের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

শনিবার (৫ মে) বেলা ১টার দিকে খাগড়াছড়ি সদরের তেতুলতলা এলাকার একটি শ্মশানে ইউপিডিএফ আহ্বায়ক তপন জ্যোতি চাকমা প্রকাশ বর্মা ও জনসংহতি সমিতি (এমএনলারমা) সমর্থিত যুব সমিতির কেন্দ্রীয় সদস্য তনয় চাকমার শেষকৃত্য সম্পন্ন হয়। এর আগে কড়া পুলিশি নিরাপত্তার মধ্যদিয়ে তাদের মরদেহ শ্মশানে নিয়ে যাওয়া হয়।

অপরদিকে, দুপুর ২টার দিকে পারিবারিক ভাবে জনসংহতি সমিতি (এমএনলারমা) সমর্থিত মহালছড়ি উপজেলা যুব সমিতির সভাপতি সুজন চাকমা ও সেতু দেওয়ানের শেষকৃত্য সম্পন্ন হয় স্থানীয় একটি শ্মশানে। এসময় সেখানে নিরাপত্তা বলয় গড়ে তোলে পুলিশ।

প্রসঙ্গত, শুক্রবার দুপুরের দিকে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেএসএস’র (এমএনলারমা) কেন্দ্রীয় সহ-সভাপতি এ্যাড. শক্তিমান চাকমার শেষকৃত্যানুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে রাঙ্গামাটির নানিয়ারচরে বেতছড়ি এলাকায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ’র আহ্বায়ক তপন জ্যোতি চাকমা প্রকাশ বর্মাসহ পাঁচজন নিহত ও ৮ জন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।