ছাত্রলীগ নেতা সুজনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রাম : ছাত্র ও যুব সমাজের প্রিয় মুখ ইফতিকার উদ্দীন চৌধুরী সুজন এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে ৩৫নং বক্সিরহাট হওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

রোববার (৭ মে) সকালে চট্টগ্রাম প্রেসকাব চত্বরে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন যুবলীগ নেতা হাসান মামুন।

এসময় মানববন্ধনে সংহতি জানায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়িক সংগঠন।

আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু ছাত্রফোরাম, নতুনব্রীজ শ্রমিক ইউনিয়ন পরিষদ, বাকলিয়া নাগরিক ফোরাম, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, বৃহত্তর রেয়াজুদ্দিন বাজার শাখা। চাক্তাই চট ব্যবসায়ী সমিতি উল্লেখযোগ্য।

মানব বন্ধনে মহানগর যুবলীগ নেতা রিংকু বলেন, কর্মীবান্ধব ছাত্রনেতা সুজন এর উপর এই নির্মম পরিকল্পিত হামলাকারী নাছিরের দ্রুত শাস্তি এবং যাতে জামিনে বের হয়ে পুনরায় অপরাধ মূলক কর্মকান্ড করতে না পারে সে দিকে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সিনিয়র সহ-সভাপতি বাবুল বলেন, আমার বন্ধুবর এবং রাজনৈতিক সহযোদ্ধার উপর পরিকল্পিত হামলার তীব্র নিন্দা জানাই এবং ঘাতক নাছিরের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। সন্ত্রাসী নাছির গ্রেফতার হলেও মামলার কোন অগ্রগতি নেই। যা আমাদেরকে হতাশ করছে। ছাত্রলীগ নেতা ইয়াসির আরাফাত বলেন পুলিশ জনগণের বন্ধু কিন্তু ফৌজদারহাট পুলিশ পাড়ি বিরূপ আচরণ আমাদের হতাশ করছে। এতবড় ঘটনার স্পষ্ট প্রমাণ থাকার পরও পুলিশ আসামির পক্ষ নিয়ে কথা বলছে। জব্দ করেছে সুজনের ব্যবহৃত মোট বাইক এবং মোবাইল ফোন। কোন অগ্রগতি নেই মামলার, এব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

তিনি আরও বলেন হামলাকারী নাছিরের দ্রুত শাস্তি এবং যাতে জামিনে বের হয়ে পুনরায় অপরাধ মূলক কর্মকান্ড করতে না পারে সে দিকে প্রশাসনকে সজাগ থাকার আহবান জানান।

সভাপতির বক্তব্যে হাসান মামুন বলেন, সুজনের উপর পরিকল্পিত হামলার সু-নির্দিষ্ট বিচার না হলে ছাত্র ও যুব সমাজ রাজপথে নেমে তীব্র কর্মসূচী দিতে বাধ্য হবে। প্রশাসনের আন্তরিকতায় পারে ঘাতক নাছিরের দৃষ্টন্ত মূলক শাস্তি নিশ্চিত করতে।

মনাববন্ধনে আরো বক্তব্য রাখেন চট ব্যবসায়ী এবং চট ব্যবসায়ী সমিতির সভাপতি আব্বাস আলী বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি মোঃ সেকান্দর সাধারণ সম্পাদক একরাম, যুবলীগ নেতা জনি, ছাত্রলীগ নেতা সাজ্জাদ খান অবি, সাইফুল আবীর, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা রাশেদুর আলম রাব্বী, ওয়ার্ড ছাত্রলীগ নেতা রুবেল, রাব্বি, মোঃ আরিফ, নিশাত, বাবু, টুটুল, সাইফুল রুবেল, রাকিব, আতিক চট ব্যবসায় নেতা সুকুল, মানিক, নয়ন, দিদারসহ প্রমুখ।

শেয়ার করুন