মাইক্রোচালক সজীব হত্যা
হত্যাকারীদের গ্রেফতার ও আর্থিক সহায়তা দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহণ মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ এবং রেন্ট-এ-কার চালক সমিতির স্মারকলিপি প্রদান।

খাগড়াছড়ি : ‘দায়সারা হরতাল, সজীবের পরিবারের খবর নেয়নি পার্বত্য বাঙ্গালি সংগঠন’ শিরোনামে দৈনিক নয়াবাংলায় প্রকাশিত খবরে তোলপাড় পার্বত্য চট্টগ্রাম।

সন্ত্রাসীদের গুলিতে নিহত মাইক্রোবাস চালক সজীব হাওলাদার হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি ও নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহণ মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ ও রেন্ট-এ-কার চালক সমিতির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১০ মে) সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহন মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ ও রেন্ট-এ-কার চালক সমিতির সদস্যরা জেলা প্রশাসক মোঃ রাশেদুল ইসলামের মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপিতে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠনগুলোর অবৈধ অস্ত্রের ঝনঝনানী বন্ধ করে পাহাড়ে শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে, পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্বার ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারে অভিযান পরিচালনা করার জোর দাবি জানানো হয়।

এ সময় পরিবহন শ্রমিক নেতা এসএম শফি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহন মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ এর সদস্য সচিব মোঃ ইউনুছ মিয়া, রেন্ট-এ-কার চালক সমিতির সভাপতি ইদ্রিস মিয়া, সহ-সভাপতি খাইরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কামাল হোসেন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ৩ মে দুর্বৃত্তদের গুলিতে নিহত রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমার শেষকৃত্য অনুষ্ঠানে যাওয়ার পথে, গত শুক্রবার ৪ মে সকালে একই উপজেলার বেতছড়ি এলাকায় দুর্বৃত্তদের ব্রাশফায়ারে মাইক্রোবাস চালক সজীবসহ পাঁচজন নিহত ও আটজন গুলিবিদ্ধ হয়।

শেয়ার করুন