আমিরাতে কমিউনিটি নেতা ইফতেখার বাবুলকে লিডিং অফ এক্সাম্পল’ সম্মননা

লিডিং অফ এক্সাম্পল সম্মামনা গ্রহণ করছেন আবুদাবী বঙ্গবন্ধু পরিষদ সভাপতি ইফতেখার হোসেন বাবুল।

প্রবাসী বাংলাদেশীদের পাশে থাকা সহ আমিরাতের বিভিন্ন সামাজিক র্কমকান্ডে সফল অবদান রাখার জন্য সাত ল প্রবাসী বাংলাদেশীদের মধ্যে থেকে একমাত্র প্রবাসী কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুলকে ‘লিডিং অফ এক্সাম্পল’ সম্মননা প্রদান করেছে আবুধাবী পুলিশ ও আহালিয়া মেডিকেল গ্রুপ।

বুধবার (৯ মে) বিকালে এমিরেটস প্যালেস হোটেলে এর সম্মমননা প্রদান উপলে জমকালো অনুষ্ঠানের এই আয়োজন করেন আবুধাবী পুলিশ ও আহালিয়া গ্রুপ। অনুষ্ঠান পরিচালনা করেন দুব্ইা টেলিভিশনের উপস্থাপিকা দারিন খলিফা।

আবুধাবী পুলিশের লে. কর্ণেল সাইয়িদ আল মুনছুরী ও আহালিয়া গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর ডাক্তার গোফালের হাত থেকে এই সম্মানা গ্রহণ করেন তিনি।

এ ছাড়াও সম্মাননা পুরস্কার গ্রহণ করেন রাষ্ট্রদূত মুহাম্মদ ইমরান। বিশ্বের একশটি দেশের একশ গুণি জনকে এই সম্মানা দেয়া হয়। অনুষ্ঠানে প্রায় ৩০টি দেশের রাষ্ট্রদূতসহ বিভিন্ন দেশের কূটনৈতিক ব্যক্তির্বগ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন দূতাবাসের মিনিস্টার ইকবাল হোসেন, মিসেস রাষ্ট্রদূত জাকিয়া ইমরান, মিসেস ওয়াহিদা সুলতানা বাবুল, বঙ্গবন্ধু পরিষদ সাধারণ সম্পাদক নাছির তালুকদারসহ প্রবাসী বাঙ্গ্লাী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

শেয়ার করুন